ভালো থেকো বাংলাদেশ, স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তিতে রাসেল (ভিডিও)

চলতি বছরের ২৬ মার্চ স্বাধীনতার পঞ্চাশ বছরে পা দেবে বাংলাদেশ। স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তিতে বাংলাদেশকে শুভেচ্ছা জানিয়েছেন আন্দ্রে রাসেল। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কোকা-কোলা বাংলাদেশের ‘ফ্রম দ্য ওয়ার্ল্ড টু বাংলাদেশ’ ক্যাম্পেইনের অংশ হিসেবে এক ভিডিও বার্তায় শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তিনি।

বর্তমান সময়ে আন্তর্জাতিক ক্রিকেটে বিধ্বংসী ব্যাটসম্যান হিসেবে যেকজন পরিচিত পেয়েছেন তাদের মধ্যে অন্যতম রাসেল। জাতীয় দলের হয়ে খেলতে আসা ছাড়াও বেশ কয়েকবার বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে এসেছেন। যে কারণে বাংলাদেশের সঙ্গে সখ্যতাটা বেশ পুরোনো ওয়েস্ট ইন্ডিজের এই অলরাউন্ডার।

নিজের ইনস্টাগ্রামে অ্যাকাউন্টে এক ভিডিও বার্তায় রাসেল বলেন, ‘বিভিন্ন কারণে বাংলাদেশে আমি অনেকবার গিয়েছি। আমি সেখানের খাবার, মানুষের উদ্দীপনা ও ক্রিকেটের প্রতি তাদের ভালোবাসা পছন্দ করি। বাংলাদেশের স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আমি কোকা-কোলার কাছ থেকে একটি চিঠি পেয়েছি। আমি নিজেও এটির অংশ হতে চাই। তাই স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তির শুভেচ্ছা জানাচ্ছি। ভালো থেকো বাংলাদেশ।’

বিপিএলে রাজশাহী রয়্যালস, খুলনা রয়্যাল বেঙ্গলস, ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ওয়ারিয়র্সের হয়ে খেলেছেন তিনি। বিপিএলের গেল মৌসুমে রাজশাহীকে চ্যাম্পিয়ন করেছেন তিনি। যেখানে ব্যাট-বলে উজ্জ্বল ছিলেন পেস বোলিং এই অলরাউন্ডার।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.