কর্মীদের অনৈতিক সম্পর্ক এড়ানোর পরামর্শ সোনালী ব্যাংকের

কর্মক্ষেত্রে নারী-পুরুষ নির্বিশেষে কর্মীদের সঙ্গে ব্যক্তিগত অনৈতিক সম্পর্ক এড়িয়ে চলে পেশাদারী সম্পর্ক বজায় রাখার পরামর্শ দিয়েছে রাষ্ট্রীয় মালিকানাধীন সোনালী ব্যাংক।

সম্প্রতি সোনালী ব্যাংকের ভিজিলেন্স অ্যান্ড কমপ্লেইন্ট ম্যানেজমেন্ট ডিভিশনের জেনারেল ম্যানেজার সরদার মুজিবুর রহমান ও ডেপুটি জেনারেল ম্যানেজার মো. খায়রুল আলম স্বাক্ষরিত এক আদেশে এ পরামর্শ দেওয়া হয়েছে।

আদেশটি সোনালী ব্যাংকের সব প্রিন্সিপাল অফিস, রিজিওনাল অফিস, করপোরেট শাখা, অন্যান্য শাখা, সোনালী ব্যাংক স্টাফ কলেজ, ট্রেনিং ইনস্টিটিউট, স্থানীয় কার্যালয়, বঙ্গবন্ধু অ্যাভিনিউ শাখা, রমনা করপোরেট শাখা, প্রধান কার্যালয়ের সব ডিভিশন, সব জিএম, ডিজিএম, এজিএম, ম্যানেজারের কাছে পাঠানো হয়েছে।

এতে বলা হয়, এর আগে নারী-পুরুষ নির্বিশেষে সব সহকর্মীর সঙ্গে পেশাদারী সম্পর্কের বাইরে ব্যক্তিগত অনৈতিক সম্পর্কের ব্যাপারে ব্যাংকের সব পর্যায়ের নির্বাহী বা কর্মকর্তা-কর্মচারীদের সতর্ক করার নির্দেশনা দেওয়া হয়। তারপরও কিছু অনাকাঙ্খিত ঘটনার কারণে নতুন করে আবারও কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে আরেকটি আদেশ জারি করা হলো।

নতুন আদেশে বলা হয়েছে, নারী-পুরুষ নির্বিশেষে সব কর্মীর সঙ্গে পেশাদারী সম্পর্কের বাইরে অনৈতিক সম্পর্ক এড়িয়ে চলা বা পরিহার করার জন্য ব্যাংকের সব পর্যায়ের নির্বাহী ও কর্মকর্তা-কর্মচারীকে কর্তৃপক্ষের নির্দেশক্রমে পরামর্শ দেওয়া হলো।

অর্থসূচক/এনএইচ/

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.