ইউআইপাথকে ‘আরপিএ লিডার’ হিসেবে ফরেস্টার ওয়েভের স্বীকৃতি

অটোমেশন সফটঅয়্যার কোম্পানি ইউআইপাথকে রোবটিক অটোমেশন প্রসেস (আরপিএ লিডার) হিসেবে স্বীকৃতি দিয়েছে ‘দি ফরেস্টার ওয়েভ’ গবেষণা সংস্থা। ১৮ মার্চ ইউআইপাথের এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

দি ফরেস্টার ওয়েভ সংস্থা ইউআইপাথকে ‘রোবোটিক প্রসেস অটোমেশন কিউ১ (জানুয়ারি ১-মার্চ ৩১) ২০২১ ‘লিডার’ হিসেবে নামকরণ করেছে।

১৪টি কোম্পানির মধ্যে ইউআইপাথ তিনটি বিভাগের প্রত্যেকটিতে সর্বোচ্চ র‌্যাংকিং অর্জন করেছে। এ তিনটি বিভাগ হলো বর্তমান অফার, কৌশল এবং বাজার উপস্থিতি।

ইউআইপাথের সহ প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ড্যানিয়েল ডাইনস বলেন, আরপিএ’র গ্রহণযোগ্যতা ক্রমে বাড়ছে। আমরা দেখতে পাচ্ছি সারা বিশ্বের বিভিন্ন প্রতিষ্ঠান থেকে উল্লেখযোগ্য মাত্রায় চাহিদা বাড়ছে আমাদের এন্ড টু এন্ড অটোমেশন প্লাটফর্ম এবং দক্ষ টিমের কারণে।

ফরেস্টার ওয়েভ প্রতিবেদনে বলা হয়েছে, গ্রাহকদের জন্য পণ্যের পরিধি বাড়াতে ইউআইপাথ বিনিয়োগ করেছে। ইউআইপাথ এন্টারপ্রাইজ-গ্রেড এবং উদ্ভাবনী আরপিএ তথা রোবটিক প্রসেস অটোমেশন সমাধান দেয়। আর এটি তারা করছে বৃহৎ ইকোসিস্টেম পার্টনারদের দ্বারা উৎসাহিত হয়ে। এর ফলে ইউআইপাথ বৃহৎ এবং বৈশ্বিক এন্টারপ্রাইজের ক্ষেত্রে উপযুক্ত হিসেবে গড়ে উঠেছে। আর এর চাহিদা রয়েছে প্রশাসনসহ বিভিন্ন ক্ষেত্রে সহায়তার জন্য।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, খনন বৈশিষ্ট্য, সহযোগিতামূলক আবিষ্কার, মূল্যায়ণ সরঞ্জাম এবং গ্রাফিক্যাল ভিজুয়ালাইজেশন গ্রাহককে বিশ্লেষণ, অটোমেশন আরওআই ট্র্যাক এবং অনুধাবনের জন্য প্রয়োজনীয় সবকিছু সরবরাহ করে থাকে।

প্রতিবেদনে আরো উল্লেখ করা হয়েছে- ইউআইপাথ মার্কেট প্লেস মাইক্রোসফট, সেলসফোর্স, ওয়ার্কডেসহ অন্যদের সাথে ১ হাজারের বেশি পুনব্যবহারযোগ্য উপাদান ভাগাভাগি করেছে। খচিত এআই কার্যকারিতা শ্রেণীবদ্ধকরণ; অবিন্যস্ত, আধা-বিন্যস্ত এবং বিন্যস্ত ডকুমেন্ট থেকে তথ্য বের করণ, নির্ভরযোগ্যভাবে উচ্চ গতিতে স্ক্যান… নিরাপত্তা, প্রবেশ নিয়ন্ত্রণ এবং প্রমাণীকরণ বৈশিষ্ট্যসমূহ অত্যাধুনিক। খোলা প্লাটফর্মটি গুগল ওয়ার্কপ্লেস, মাইক্রোসফট অফিস, ওরাকল, সেলসফোর্স, সার্ভিস নাউ এবং ওয়ার্কডে এর মত এন্টারপ্রাইজ এপ্লিকেশনগুলির সাথে সহজেই একীভূত করে।

ইউআইপাথ একটি নিউ ইয়র্কভিত্তিক বৈশ্বিক রোবটিক প্রসেস অটোমেশন সফটঅয়্যার কোম্পানি। এটি একটি কমপ্লিট সফটওয়্যার সেবাদানকারী প্লাটফর্ম। ইউআইপাথ রোবটিক প্রসেস অটোমেশন, আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স তথা এআই এবং অটোমেশন শিল্প। বিশ্বের ২৫টি দেশে এর শাখা রয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...