আইসিবি এএমসিএল ‘শতবর্ষ ইউনিট ফান্ড’র উদ্বোধন

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্‌যাপন উপলক্ষে দেশের রাষ্ট্রায়ত্ত বিনিয়োগ প্রতিষ্ঠান ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের (আইসিবি) সহযোগী প্রতিষ্ঠান আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেডের (আইসিবি এএমসিএল) যৌথ উদ্যোগে বাজারজাতকৃত বে-মেয়াদি, বর্ধিষ্ণু (Growth) মিউচ্যুয়াল ফান্ড ‘আইসিবি এএমসিএল শতবর্ষ ইউনিট ফান্ড’র বিনিয়োগ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

আজ (১৮ মার্চ) আইসিবি এএমসিএল’র প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। এ সময় আইসিবি ও আইসিবি এএমসিএল’র চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ কিসমাতুল আহসান, আইসিবির মহাব্যবস্থাপক, আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড ও আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তাগণ ও আইসিবির তিনটি সাবসিডিয়ারি কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ফান্ডের প্রাথমিক আকার ২০ কোটি টাকা এবং ইউনিটের অভিহিত মূল্য ১০ টাকা। ফান্ডের ট্রাস্টি ও কাস্টডিয়ান হিসেবে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড এবং সম্পদ ব্যবস্থাপক হিসেবে আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড দায়িত্ব পালন করছে।

 

অর্থসূচক/এএইচআর

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.