নতুন পরিচয়ে অপু বিশ্বাস

ঢাকাই চলচ্চিত্রের দর্শক নন্দিত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন অনেক সুপার হিট ছবি। রূপ আর অভিনয়ের জাদু দিয়ে পেয়েছেন ‘বিউটি কুইন’ খ্যাতি। ব্যক্তিগত নানা ঝামেলার কারণে বেশ কিছুদিন চলচ্চিত্র থেকে দূরে ছিলেন অপু বিশ্বাস। দেখা যায়নি নতুন কোনো চলচ্চিত্রে। তবে সবকিছু ছাপিয়ে আবারো নতুন উদ্যমে কাজে ফিরেছেন এই নায়িকা। নতুন খবর হল এবার নায়িকা পাশাপাশি নতুন এক পরিচয় যুক্ত হল তার সাথে। বাংলাদেশ কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য পদে নির্বাচিত হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই অভিনেত্রী।

৯ বছর পর কাবাডি ফেডারেশনের নির্বাচনের দিনক্ষণ ঠিক হয়েছিল। তবে কার্যনির্বাহী কমিটির কোনো পদেই একাধিক নাম জমা না পড়ায় নির্বাচনের কোনো প্রয়োজন হয়নি। কমিটির সাধারণ সম্পাদক হয়েছেন পুলিশ কর্মকর্তা হাবিবুর রহমান। আর ২৫ সদস্যের কমিটিতে অপু বিশ্বাসই একমাত্র নারী। জাতীয় ক্রীড়া পরিষদ থেকে মনোনীত পাঁচ কাউন্সিলরের একজন হিসেবেই তিনি। কাবাডি ফেডারেশনের সদস্য হয়েছেন।

গণমাধ্যমকে কাবাডি ফেডারেশনের যুগ্ম সম্পাদক এস এম নেওয়াজ সোহাগ বলেন, বিভিন্ন সময়ে আমরা কাবাডির প্রচারণার জন্য অনেক নায়ক-নায়িকাকে খেলা উদ্বোধন করতে এনেছি। এর মধ্যে অপু বিশ্বাসের কথাবার্তা ও ব্যবহার আমাদের ভালো লেগেছে। উনি কাবাডির শুভেচ্ছাদূত হিসেবে সারা দেশে কাজ করবেন। কাবাডিকে আরও জনপ্রিয় করতে তার তারকাখ্যাতিকে আমরা কাজে লাগাতে চাই।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...