আল্লাহ চাইলে সমাবেশ হবেই, কেউ ঠেকাতে পারবে না:  ইশরাক

‘মহান আল্লাহতালা চাইলে সমাবেশ হবেই, কেউ ঠেকাতে পারবে না’ বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপির মেয়র পদপ্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

নিরপেক্ষ নির্বাচন ও বিগত সিটি নির্বাচনের ফলাফল বাতিলের দাবিতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে মঙ্গলবারের সমাবেশ স্থগিতের বিষয়ে নিজের ফেসবুক ওয়ালে ইশরাক এ কথা বলেন।

তিনি বলেন, ‌‘আজকে ১৬ তারিখ ঢাকা মহাসমাবেশ পেছানোর জন্য প্রথমে আন্তরিকভাবে ক্ষমা চেয়ে নিচ্ছি দূর দূরান্তের জেলা থেকে আগত গণতন্ত্রকামী সহযোদ্ধাদের, যারা আগে থেকে ঢাকায় এসে অবস্থান করেছিলেন। আপনাদের অসুবিধা সৃষ্টি হওয়ার জন্যে আমি মনের গভীর থেকে আবারো ক্ষমা চেয়ে নিচ্ছি। ’

নিজের অসুস্থতা নিয়ে ইশরাক বলেন, আজকে পর্যন্ত শরীরে অত্যন্ত জ্বর এবং গলা ইনফেকশনের কারণে কথা বলা ও খাওয়া সীমিত। এন্টিবায়োটিক খাচ্ছি যা কার্যকর হতে অন্তত ৫ দিন লাগবে। অতএব আমাদের দলের নীতিনির্ধারণীবৃন্দের সিদ্ধান্ত সঠিক ছিল, কারণ এই অবস্থায় সমাবেশ সর্বোচ্চ সফলতার খাতায় নিয়ে আসা প্রায় অসম্ভব।

বিএনপির এ মেয়রপ্রার্থী বলেন, আমি সুস্থ হওয়ার সঙ্গে সঙ্গে দলের নীতিনির্ধারকদের সঙ্গে আলোচনা করে অতি দ্রুত পরবর্তী তারিখ ঘোষণা দেওয়া হবে ইনশাল্লাহ।  সমাবেশের প্রস্তুতিসভা আবার শুরু করা হবে পার্শ্ববর্তী জেলা উপজেলা পর্যায়ে।

‘মহান আল্লাহতায়ালা যা করেন ভালোর জন্যেই করেন। আমাদের মূল লক্ষ্য গণতন্ত্র প্রতিষ্ঠা, জনগণের জীবনের নিরাপত্তা ও মৌলিক অধিকার নিশ্চিত করা। যুদ্ধের ময়দানে মহান আল্লাহতায়ালা অনেক পরীক্ষা নেবেন, যেটা পার করেই আমাদের বিজয় আসবে।’

‘অসুস্থ অবস্থায় কষ্ট করে যখন সামাজিক যোগাযোগ মাধ্যম খুলে দেখি কেউ তারিখ পাল্টানোর ভিন্ন ব্যাখ্যা দিচ্ছে, কেউ আবার আমার ভাষা পরিমার্জিত করার পরামর্শ দিচ্ছেন, তখন একজন দেশপ্রেমী সৈনিক হিসেবে মাথা উত্তপ্ত হবেই। কারো ভালো না লাগলে দয়া করে আমার লেখা পড়ার দরকার নাই। আপনাদের খুশি করার জন্যে আমি রাজনীতি করি না। দেশ বাঁচানোর, মানুষ বাঁচানোর জন্য রাজনীতি করি, ইনশাল্লাহ আজীবন সেটাই করে যাবো।

‘আমাকে পরামর্শ দেয়ার জন্য আমার নেতা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দলের মহাসচিবসহ অনেক সিনিয়র নেতৃবৃন্দ রয়েছেন। দেখা হবে মাঠে। বাংলাদেশ জিন্দাবাদ।’

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.