আবারও মাঠে ফিরছে পিএসএল

0
271
psl
পিএসএলের প্রথম ও দ্বিতীয় আসরে অংশ নেওয়া দল, পিএসএল ও পিসিবির লোগো।

করোনার কারণে মাঝ পথেই পাকিস্তান সুপার লিগ (পিএসএল) স্থগিত হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী জুনে আবারও শুরু হচ্ছে পিএসএল। ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে আলোচনা শেষে এমনটাই সিদ্ধান্ত নিয়েছে পিসিবি।

পিএসএলের বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে করাচিতে। প্লে অফ এবং ফাইনালসহ সব ম্যাচই হবে করাচির ন্যাশনাল স্টেডিয়াম। বৃহস্পতিবার ভার্চুয়ার এক মিটিংয়ে এই বিষয়ে সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তানের ক্রিকেটের এই নিয়ন্ত্রক সংস্থা।

এরই মধ্যে পিসিবি ২ সদস্যের একটি কমিটি গঠন করেছে। আর যেন পিএসএলের জৈব সুরক্ষা বলয়ের মধ্যে করোনা না ছড়ায় এই বিষয়ে পিসিবিকে পরামর্শ দেবেন তারা। এর আগে ৪ মার্চ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয় পিএসএল। মূলত কয়েকজন ক্রিকেটার এবং কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। তাই তাদের স্বাস্থ্য নিরাপত্তার কথা মাথায় রেখে মাঝপথে পিএসএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছে পিসিবি।

এর আগে গত ২০ ফেব্রুয়ারি শুরু হয় পিএসএলের ষষ্ঠ আসর। প্রথমে তিনজন আক্রান্ত হলে পরে বৃহস্পতিবার আরও ৩ জন করোনায় আক্রান্ত হয়। এরপরই ফ্র্যাঞ্চাইজিদের নিয়ে জরুরী বৈঠকে বসে পিসিবি। সেখানেই পিএসএল স্থগিদের সিদ্ধান্ত নেয়া হয়। পিএসএলের ৩৪ ম্যাচের মধ্যে ১৪টি শেষ হয়েছে মাত্র।

 

অর্থসূচক/এএইচআর