এবার মোদির দলে মিঠুন চক্রবর্তী

সব জল্পনার অবসান ঘটিয়ে ভারতের বর্তমান ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দিলেন ‘মহাগুরু’ খ্যাত তারকা মিঠুন চক্রবর্তী।

রোববার (৭ মার্চ) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমাবেশে উপস্থিত হয়ে দিলীপ ঘোষের হাত থেকে বিজেপির পতাকা গ্রহণ করেন মিঠুন। এ সময় উত্তরীয় পরিয়ে তাকে স্বাগত জানান কৈলাস বিজয়বর্গী ও দিলীপ ঘোষ।

শনিবার (৬ মার্চ) কলকাতায় আসেন মিঠুন চক্রবর্তী। এদিন গভীর রাত পর্যন্ত মিঠুনের সঙ্গে বৈঠক করেন কৈলাস বিজয়বর্গী। বৈঠক শেষে তার বাড়ি থেকে বের হওয়ার সময় বেশ কিছুক্ষণ অপেক্ষা করতে হয় মিঠুনকে। কারণ তাকে দেখার জন্য অপেক্ষা করছিলেন ভক্তরা। ভিড় ঠেলে কৈলাস বিজয়বর্গীর বাড়ি থেকে বের হন মিঠুন। পরে নিজের গাড়ির সামনে দাঁড়িয়ে সেলফি তুলেন এই অভিনেতা।

রাজ্য বিধানসভার ভোটে মিঠুনকে প্রার্থী করতে পারে বিজেপি? এই প্রশ্ন বেশ কিছুদিন ধরেই উড়ছিল। গতকাল রাতে কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে দেখা করে তা আরো উসকে দেন এই বর্ষীয়ান অভিনেতা। সব জল্পনা শেষ করে রোববার বিজেপিতে আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন মিঠুন।

দীর্ঘদিন তৃণমূল কংগ্রেসের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন মিঠুন চক্রবর্তী। তৃণমূলের পক্ষ থেকে রাজ্যসভার সদস্যও করা হয় তাকে। পাঁচ বছর আগে একটি চিটফান্ড মামলায় নাম জড়ায় মিঠুনের। একটি অর্থলগ্নি সংস্থার কাছ থেকে আর্থিক সুবিধা পাওয়ার অভিযোগ ওঠে। এরপর রাজনীতির মাঠ থেকে সরে দাঁড়ান মিঠুন। শারীরিক অবস্থার কারণ দেখিয়ে ২০১৬ সালের শেষের দিকে রাজ্যসভার সাংসদ পদও ত্যাগ করেন মিঠুন।

অর্থসূচক/এএ/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.