আইপিএলের সঙ্গে সাংঘর্ষিক সূচিতে হতে পারে পিএসএল

বৃহস্পতিবার অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। তবে ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, চলতি বছরের মে মাসেই মাঠে গড়াতে পারে পিএসএলের বাকি ম্যাচগুলো। এর ফলে পিএসএলের সূচি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সঙ্গে সরাসরি সংঘর্ষ হতে পারে। এ ছাড়া আর অন্য কোনো সময়ে চলতি বছর পিএসএল আয়োজনের সুযোগ নেই বলেই জানিয়েছে ক্রিকইনফো।

নাহলে এবারের আসরের বাকি ম্যাচগুলো বাতিল করতে হবে আয়োজকদের। পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী ওয়াসিম খান জানিয়েছেন, ‘আমরা আশা করছি পরবর্তীতে এই আসরটি আয়োজনের জন্য আমরা ফাঁকা সময় বের করতে পারবো। এখন আমরা সাবধানতা অবলম্বন করছি। আমরা খেলোয়াড়দের ধীরে ধীরে বের করে দিচ্ছি তারা যেন নিরাপদে যে যার গন্তব্যে যেতে পারে। যাই হোক আমরা পিএসএল বার শুরু করতে চাই এবং এবারের আসরটি সমাপ্ত করতে চাই।’

গত কয়েক দিনের মধ্যেই পিএসএলের বেশ কয়েকজন ক্রিকেটার এবং কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। তাই তাদের স্বাস্থ্য নিরাপত্তার কথা মাথায় রেখে মাঝপথে পিএসএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছে পিসিবি। এর আগে গত ২০ ফেব্রুয়ারি শুরু হয় পিএসএলের ষষ্ঠ আসর। প্রথমে তিনজন আক্রান্ত হলে পরে বৃহস্পতিবার আরও ৩ জন করোনায় আক্রান্ত হয়। এরপরই ফ্র্যাঞ্চাইজিদের নিয়ে জরুরী বৈঠকে বসে পিসিবি। সেখানেই পিএসএল স্থগিদের সিদ্ধান্ত নেয়া হয়। পিএসএলের ৩৪ ম্যাচের মধ্যে ১৪টি শেষ হয়েছে মাত্র।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.