হাসপাতালে ক্যানসার আক্রান্ত মাকে রেখে পার্টিতে ব্যস্ত রাখি

বিনোদন প্রতিবেদক

0
129

বলিপাড়ায় তাকে বলা হয় ‘ড্রামা কুইন’। বিতর্কিত নানা ঘটনায় খবরের শিরোনাম হন। তিনি বলিউড অভিনেত্রী ও ড্যান্সার রাখি সাওয়ান্ত।

কিছুদিন আগে ‘বিগ বস’ রিয়েলিটি শোতে যোগ দিয়ে নতুন করে আলোচনায় আসেন এই অভিনেত্রী। এরপর হাসপাতালে ক্যানসার আক্রান্ত মায়ের চিকিৎসার কথা জানান তিনি। এই খবর প্রকাশের পর অনেকেই তাকে সাহায্য করতে এগিয়ে এসেছেন। খবরে প্রকাশ মায়ের চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করেছেন বলিউড সুপারস্টার সালমান খান। এছাড়া অভিনেতা-নির্মাতা সোহেল খানও সহযোগিতার প্রতিশ্রুতি দিয়েছেন।

কিন্তু ক্যানসার আক্রান্ত মা হাসপাতালে চিকিৎসা নিলেও পার্টিতে ব্যস্ত রাখি সাওয়ান্ত। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই পার্টির কিছু ছবি প্রকাশের পর এ নিয়ে সমালোচনা শুরু হয়। ঋণে জর্জরিত রাখি মায়ের চিকিৎসা করাতে পারছেন না ঠিকভাবে, কিন্তু পার্টি করছেন- বিষয়টি অনেকেই মেনে নিতে পারেননি। এ নিয়ে নানাভাবে তাকে বিদ্রূপ ও কটাক্ষ করছেন নেটিজেনরা।

এর আগে নিজেকে দেউলিয়া দাবি করেন রাখি। পাশাপাশি বিগ বস রিয়েলিটি শো-এ যুক্ত হওয়ার কারণ প্রসঙ্গে তিনি বলেন, ‘সত্যি বলতে, আমার টাকা প্রয়োজন এবং বলিউডে দ্বিতীয়বারের মতো সুযোগ খুঁজছি। আমি এই শো-এর ট্রফি জিততে চাই। অবশ্য আমার মনে সবসময়ই এই ইচ্ছা ছিল। কিন্তু এখন পর্যন্ত পারিনি।’

‘বিগ বস বিজয়ীর প্রাইজমানি ৫০ লাখ। এ কারণেই বিগ বস জিততে চাই আমি। আমার এখন টাকা প্রয়োজন।‘ বলেছেন বলিউডের এই ড্যান্সার।

অর্থসূচক/এএ/এমএস