রোজিনার নির্দেশনায় ব্যস্ত নিরব-স্পর্শিয়া

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী রোজিনা। অভিনয়ের পাশাপাশি এবার নাম লিখালেন নির্মাণে। তার পরিচালিত নতুন সিনেমার নাম ‘ফিরে দেখা’। আর এই ছবিতেই জুটি বেঁধে অভিনয় করছেন নিরব ও স্পর্শিয়া।

গত সোমবার রাতভর রাজধানীর এফডিসিতে ‘চোখ’ সিনেমার শুটিং করে পরেরদিনই নিজের জেলা রাজবাড়ীতে রওনা দেন নিরব। প্রথমবারের মতো নিজের জন্মভূমিতে অভিনয় করছেন তিনি।

রাজবাড়ীর জেলার পদ্মা নদীর পাড়ে মঙ্গলবার ভোর থেকে শুটিং করছেন নিরব-স্পর্শিয়া। এই সিনেমার মাধ্যমে প্রথমবার তারা একসঙ্গে জুটি বাঁধলেন। এই দুই শিল্পী জানান, গান দিয়ে এই ছবির শুটিং শুরু হয়েছে।

প্রায় ২০ দিন টানা সেখানে শুটিং করবেন নিরব। তিনি বলেন, আমার নিজের জেলা রাজবাড়ী। প্রথম নিজের এলাকায় সিনেমার শুটিং করছি। নিজের মধ্যে অন্যরকম অনুভূতি কাজ করছে। এখানে আমার দাদা ও নানা বাড়ি। সবাই আমার আপন মানুষ। তাই এই সিনেমার জন্য আমার আলাদা এক টান কাজ করছে। ভোর থেকে গানের শুটিং করেছি, সন্ধ্যায় অন্য দৃশ্যের শুটিং করব।

নিরব জানান, প্রথমদিন যে গানটির মাধ্যমে ‘ফিরে দেখা’র শুটিং শুরু হয়েছে ওই গানটির নাম ‘অন্তর মোড়ে’। লিখেছেন সোমেশ্বর অলি। গেয়েছেন ইমরান ও কনা। এটি পুরোপুরি রোমান্টিক গান। গল্পের সঙ্গে মিলিয়ে গানটি রাখা।

‘ফিরে দেখা’ সরকারি অনুদান প্রাপ্ত সিনেমা। ২০১৯-২০ অর্থ বছরে রোজিনা এ সিনেমার জন্য অনুদান পেয়েছেন। মুক্তিযুদ্ধের সময়ের গল্প নিয়ে ‘ফিরে দেখা’ সিনেমার কাহিনী। চিত্রনাট্য করেছেন রোজিনা নিজেই। গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামের একটি পরিবার ও রোজিনার স্মৃতি থেকে কিছু ঘটনা নিয়ে ছবির গল্প।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.