ফেব্রুয়ারিতে শীর্ষ ২০ ব্রোকারের তালিকায় ছিল যারা

ঢাকা স্টক একচেঞ্জ (ডিএসই) লেনদেনের ভিত্তিতে গত ফেব্রুয়াই (২০২১) মাসের শীর্ষ ২০ ব্রোকারহাউজের তালিকা প্রকাশ করেছে। তালিকায় প্রথম স্থান ধরে রেখেছে লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড। তবে দ্বিতীয় ও তৃতীয়সহ কয়েকটি অবস্থানে পরিবর্তন এসেছে।

ফেব্রুয়ারিতে দ্বিতীয় স্থানে উঠে এসেছে আইডিএলসি সিকিউরিটিজ লিমিটেড। আগের মাসে এই ব্রোকারহাউজটি তৃতীয় অবস্থানে ছিল। অন্যদিকে জানুয়ারি মাসে দ্বিতীয় স্থানে থাকা ইউসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড ৬ষ্ঠ স্থানে নেমে গেছে।

ফেব্রুয়ারিতে তৃতীয় অবস্থানে জায়গা করে নিয়েছে ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড। আগের মাসে এর অবস্থান ছিল ৫ম।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।তালিকায় চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ ও সপ্তম স্থানে আছে যথাক্রমে আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানি, সিটি ব্রোকারেজ লিমিটেড, ইউসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট ও ইউনাইটেড সিকিউরিটিজ লিমিটেড।

শেলটেক ব্রোকারেজ, ইউনাইটেড ফিন্যান্সিয়াল ট্রেডিং কোম্পানি লিমিটেড।ও ব্যাংক এশিয়া সিকিউরটিজ আছে যথাক্রমে অষ্টম, নবম ও দশম স্থানে।

তালিকায় ১১তম থেকে ২০তম অবস্থানে ছিল যথাক্রমে এমটিবি সিকিউরিটিজ, প্রাইম ব্যাংক সিকিউরিটিজ, শান্তা সিকিউরিটিজ লিমিটেড, ইবিএল সিকিউরিটিজ লিমিটেড, এআইবিএল ক্যাপিটাল মার্কেট সার্ভিসেস, বেক্সিমকো সিকিউরিটিজ লিমিটেড, এআইবিএল ক্যাপিটাল মার্কেট সার্ভিসেস, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ, এবি সিকিউরিটিজ, রয়েল ক্যাপিটাল ও বিএলআই সিকিউরিটিজ।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.