কাজীপুরে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে সিরাজগঞ্জের কাজীপুরে আর ডি উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে চক্ষু, গাইনী, ডায়াবেটিস ও সাধারণ চিকিৎসা সেবার আয়োজন করা হয়।

সম্প্রতি আয়োজিত এ সংক্রান্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক লিমিটেডের পরিচালক ইঞ্জিনিয়ার এ. কে. এম. মুর্শারফ হুসাইন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুস সালাম, রিটেইল ব্যাংকিং ডিভিশনের প্রধান মো. মঞ্জুরুল আহসান শাহ।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজীপুর উপজেলা চেয়ারম্যান মো. খলিলুর রহমান সিরাজী। এছাড়া আরও উপস্থিত ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, আশপাশের শাখাসমূহের কর্মকর্তা ও কর্মচারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক সাধারণ মানুষ।

চিকিৎসাসেবা ক্যাম্পে দুই হাজার ৬৭১ জন রোগীর চিকিৎসাসহ বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। এছাড়াও ২৬৯ জন চোখের রোগীকে বিনামূল্যে চক্ষু অপারেশনের জন্য বাছাই করা হয়।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.