সাংবাদিকদের হেনস্তা: ক্ষমা চাইলেন অনন্ত জলিল

নায়ক, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিল। সম্প্রতি তিনি তার নতুন দুইটি ছবির জন্য প্রেস কনফারেন্সের আয়োজন করেন। আর সেই অনুষ্ঠানেই সংবাদ সংগ্রহ করতে গিয়ে হেস্ততার শিকার হলেন সাংবাদিকরা।

গতকাল ২৭ ফেব্রুয়ারি অনন্ত তার নতুন দুই চলচ্চিত্রের কুশীলবদের নিয়ে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সাংবাদিকদের আমন্ত্রণ করে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।

সেখানেই এই নেক্কারজনক ঘটনা ঘটেছে বলে উপস্থিত সাংবাদিকদের বেশ কয়েকজন নিশ্চিত করেছেন। ওই অনুষ্ঠানে বেশ কয়েকজন সাংবাদিককে হেনস্তার শিকার হতে হয়। এতে চটে গিয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করতে চাইলে অনন্ত জলিল নিজে এসে গণমাধ্যমকর্মীদের নিকট দুঃখ প্রকাশ করে ‘সরি’ বলেন, এরপরে সাংবাদিকরা শান্ত হলেও কিছু সাংবাদিক অনুষ্ঠানে অংশ না নিয়ে চলে যান।

জানা গেছে, ওই অনুষ্ঠানে আমন্ত্রণপত্র না নিয়ে আসায় একজন সিনিয়র সাংবাদিককে দায়িত্বরত এক কর্মী বাজে ব্যবহার করে ও ‘দেখে নেওয়া’র বাক্য ব্যবহার করেন। সঙ্গে সঙ্গে উপস্থিত গণমাধ্যমকর্মীরা ক্ষিপ্ত হয়ে অনুষ্ঠান বর্জনের ঘোষণা দিলে অনন্ত জলিল নিজেই ছুটে আসেন। ভুক্তভোগী গণমাধ্যমকর্মীদের ‘সরি’ বলেন।

এ সময় অনন্ত জলিল দুঃখপ্রকাশ করে বলেন, ‘আপনারা ইভেন্ট ম্যানেজমেন্ট-এর লোকদের ওপর রাগ করে চলে যাবেন এটা হতে পারে না। ওরা ইভেন্টের দায়িত্বে ছিল, ওরা আমাদের পার্টনার নয়, ওরা ছবির মালিকও নয় প্রোডিউসারও নয়। আমি সবচেয়ে বেশি সাংবাদিকদের সম্মান করি। এটা সবাই জানে অনন্ত ভাই কত শ্রদ্ধা করে সাংবাদিকদের। আমি কোনো অনুষ্ঠানে গেলে কখনো আগে বসি না, আগে সাংবাদিকদের সঙ্গে দেখা করি। আমি এতোটাই শ্রদ্ধা করি সাংবাদিকদের। একটা ইভেন্ট কম্পানির জন্য তো আমি দায়ী হতে পারি না।’

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.