প্রযোজককে ‘স্টুপিড’ বললেন শাকিব খান!

বেশ লম্বা সময় পর নতুন চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন শাকিব খান। ‘লিডার, আমিই বাংলাদেশ’ শিরোনামের এই ছবিতে ফের শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন বুবলী।

বৃহস্পতিবার (১৯ ফেব্রুয়ারি) রাতে ছবিটিতে চুক্তি স্বাক্ষর উপলক্ষে এক সাংবাদিক সম্মেলন করা হয়।

এ সময় শাকিব খান সম্প্রতি প্রযোজক সেলিম খানের ১০০ সিনেমার ঘোষণা প্রসঙ্গে বলেন, ‘যেখানে পাশের দেশের ছোট্ট মালায়লাম ইন্ডাস্ট্রি এখন ৩শ কোটি রুপি দিয়ে সিনেমা বানাচ্ছে সেখানে আমরা নাকি ১০/২০ লাখে নেমে এসেছি! হোয়াট আ ফিল্ম! যারা সিনেমাকে এই অবস্থায় নামিয়েছে তারা বলছে, ‘ভাই না খেয়ে মরছে ইন্ডাস্ট্রির মানুষ। ওদেরকে আমি কাজ দিচ্ছি।’ আমার কথা স্পষ্ট, তোমার কাজ দেওয়ার দরকার নাই। স্টুপিড! তুমি কে কাজ দেওয়ার?’

শাকিব আরও বলেন, ‘আমার ১০০/৫০০ ছবির দরকার নেই। একটা ভালো ছবিই ঘুরিয়ে দিতে পারে ইন্ডাস্ট্রির চাকা। অনেকেই জানেন, আমার এমনও অনেক ছবি আছে যেটা এক মাস চালিয়ে ছয় মাসের লোকসান পুষিয়ে নেন হল মালিকরা। আমাদের সেই ছবিটি দরকার। আমার ছবি শুধু চালার সাগরিকায় চলবে, সেই স্বপ্ন এখন আর দেখলে হবে না। সঙ্গে প্যারিসের স্বপ্নটাও দেখতে হবে। যে স্বপ্নটা আমি এই ছবির প্রযোজক আশিক ভাইয়ের চোখে দেখেছি।’

শাকিব খানের প্রত্যাশা ‘লিডার, আমিই বাংলাদেশ’ সঠিকভাবে নির্মাণ হলে এই দেশের প্রতিটি দর্শক নিজেকে লিডার বলে অনুভব করবে, দেশ গড়ার লিডার। তারা প্রত্যেকেই ভাববে, ‘আমিই বাংলাদেশ’।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ছবিটির নায়িকা শবনম বুবলী, নির্মাতা তপু খান, প্রযোজক সৈয়দ আশিক রহমান ও আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব। আগামী ২০ মার্চ থেকে ছবিটির শুটিং শুরুর কথা রয়েছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.