‘বাংলার হারকিউলিস’ এ জুটি বাঁধলেন মৌ-নাদিম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্রের পর্দায় এ অভিনেতাকে নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই দেখা গেছে। অভিনয়ের পাশাপাশি সিনেমা নির্মাণ ও প্রযোজনা করেন তিনি। চলচ্চিত্রের এই দুর্দিনে ডজনখানেক সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। এরই ধারাবাহিকতায় এবার ‘বাংলার হারকিউলিস’ নামে নতুন সিনেমার শুটিং শুরু করলেন। নতুন এই ছবিতে জুটি বেঁধেছেন মৌ খান ও নাদিম।

মঙ্গলবার থেকে ডিপজলের সাভারের বাড়িতে ছবিটির দৃশ্য ধারণ শুরু হয়েছে। একটানা কাজ করে শেষ হবে এর চিত্রায়ণ। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই ছবিটি মুক্তি পাবে।

মৌ খান বলেন, ছবিতে পুলিশ ইন্সপেক্টর চরিত্রে অভিনয় করছি। এর আগে পুলিশ চরিত্রে কখনো অভিনয় করা হয়নি আমার। সমাজের বিভিন্ন প্রতিকূলতা ছবিতে তুলে ধরা হবে। গল্পে ভিন্নতা আছে। সব মিলিয়ে চলচ্চিত্রের ক্রান্তিলগ্নে ভালো একটি সিনেমা পেতে যাচ্ছে দর্শক। এরই মধ্যে একই প্রযোজনা থেকে ‘অমানুষ হলো মানুষ’ শেষ করেছি।

নতুন ছবি প্রসঙ্গে নাদিম বলেন, ‘এটি থ্রিলার গল্পের সিনেমা। গ্রামের মেয়েরা ধর্ষণ হওয়ার পর লাশ লাপাত্তা হয়ে যায়। অপরাধ চক্র ধরার জন্য ও রহস্য উন্মোচনের জন্য গঠন করা হয় তদন্ত কমটি। ছবিতে ওসির চরিত্রে অভিনয় করছি। রোমান্টিক অ্যাকশন ছবি। তাছাড়া মৌয়ের সাথে এটিই প্রথম সিনেমা আমার। আশা করছি দর্শক নিরাশ হবে না ভিন্ন কিছুই তাদের উপহার দেব। আশা নয় বিশ্বাস দর্শক ছবিটি পছন্দ করবে।’

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.