ইসলামী ব্যাংকের হাজী ক্যাম্প শাখা এখন নতুন ঠিকানায়

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের হাজী ক্যাম্প শাখা স্থানান্তর করা হয়েছে। রাজধানীর এয়ারপোর্ট এলাকার আশকোনার হাজী কমর উদ্দিন টাওয়ারে এ শাখা স্থানান্তর করা হয়েছে।

আজ সোমবার (১৫ ফেব্রুয়ারি) ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে নতুন ঠিকানায় এ শাখার উদ্বোধন করেন।

ব্যাংকের ঢাকা নর্থ জোনপ্রধান মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম সচিব ও হজ্জ অফিস ঢাকার পরিচালক মো. সাইফুল ইসলাম ও স্থানীয় কাউন্সিলর মো. আনিসুর রহমান নাঈম। গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষে বক্তব্য রাখেন এফবিসিসিআই সদস্য মো. হারুন আর রশিদ তরুণ ও ব্যবসায়ী মো. শহীদুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের হাজী ক্যাম্প শাখাপ্রধান সাইফুল ইসলাম। স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, শরিয়াহ নীতিমালা পরিপালন করে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা ও আন্তরিক সেবা প্রদানের মাধ্যমে মানুষের আস্থা অর্জন করেছে ইসলামী ব্যাংক। এ ব্যাংক দেশের বিভিন্ন শিল্পে বিনিয়োগ করে দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে উদ্যোক্তা, ব্যবসায়ী ও গ্রাহকসহ সকল শ্রেণীর মানুষের প্রথম পছন্দের ব্যাংকে পরিনত হয়েছে। ফলশ্রুতিতে ২০২০ সালে করোনার কঠিন সময়েও এ ব্যাংকের ২৩ হাজার কোটি টাকার নতুন আমানত সংগ্রহ হয়েছে। তিনি এ ব্যাংকের উন্নত প্রযুক্তি সমৃদ্ধ সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.