আমি চেয়েছি মাহমুদউল্লাহকে, ওরা নিল সৌম্যকে: পাপন

ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয়সারির দলের বিপক্ষে ঘরের মাঠে দুই টেস্টের সিরিজে হোয়াইটওয়াশ হয়ে রীতিমতো সমালোচনায় বাংলাদেশ দল। টেস্টের আদি ফরম্যাটে মুমিনুল হকের নেতৃত্বাধীন দলের এমন হতাশাজনক পারফরম্যান্সে ক্ষুব্ধ ক্রিকেট বিশ্লেষক, সমর্থকসহ অনুরাগীরা।

ঢাকা টেস্টে চতুর্থ ইনিংসে ২৩১ রানের টার্গেট তাড়ায় ১৭ রানের পরাজয়ের পর ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

আজ (রবিবার) ১৭ রানে ওয়েস্ট ইন্ডিজের কাছে হারের পর সংবাদমাধ্যমের সঙ্গে আলাপে পাপন বলেন, টেস্ট সিরিজে পরাজয়ের জন্য দলের অধিনায়ক মুমিনুল হক সৌরভ এবং প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর কাছে জবাবদিহিতা চাওয়া হবে।

তিনি আরও বলেন, ঢাকা টেস্টের জন্য আমি চেয়েছিলাম অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদকে; কিন্তু টিম ম্যানেজমেন্ট নিয়েছে ওপেনার সৌম্য সরকারকে। কেন এমনটি হলো, আমি ঠিক জানি না।

চট্টগ্রাম টেস্টে কুঁচকিতে চোটাক্রান্ত হওয়ার পর দল থেকে বাদ পড়ে যান সাকিব আল হাসান। তার পরিবর্তে ঢাকা টেস্টের জন্য দলে নেয়া হয় সৌম্য সরকারকে। নাজমুল হাসান পাপন বলেছেন, আমি ঢাকা টেস্টের জন্য মাহমুদউল্লাহ রিয়াদকে চেয়েছিলাম।

ঢাকা টেস্টে সাকিবের পরিবর্তে সুযোগ পেয়ে প্রত্যাশিত ব্যাটিং করতে পারেননি এ তারকা ওপেনার। দুই ইনিংসে সৌম্য ফেরেন ০ ও ১৩ রানে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.