মৌ-ইমতুর প্রথম

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা মৌমিতা মৌ। চলচ্চিত্রের পাশাপাশি সমান তালে অভিনয় করে যাচ্ছেন নাটক, বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে। এদিকে মডেল ইমতু রাতিশ। মডেলিংয়ের পাশাপাশি অভিনয়েও দেখা যায় তাকে। এবার এই দুইজন এক সঙ্গে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন।

বিজ্ঞাপন নিমার্তা আসিফ আহমেদ এর নির্দেশনায় ‘বি-টেক এক্সপার্ট হেয়ার কেয়ার অয়েল’ নামক এই বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে দেখা যাবে ইমতু ও মৌকে। সম্প্রতি সিলেটের জাফলং জৈন্তাপুরের শ্রীপুর টি গার্ডেনের মনোরম কিছু লোকেশনে এই বিজ্ঞাপনচিত্রের দৃশ্য ধারণ হয়েছে। জিঙ্গেল নির্ভর এই বিজ্ঞাপনচিত্রের শুটিং শেষে রয়েছে সম্পাদনার টেবিলে।

মিডিয়া পয়েন্ট এজেন্সীর তত্ত্বাবধানে এবং রোডস ফিল্ম প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই নতুন বিজ্ঞাপন সর্ম্পকে নির্মাতা বলেন, ‘আমি যতগুলো কাজ করেছি সবকটিই একটু ভিন্ন কনসেপ্টে করা। এটিও ব্যতিক্রম নয়। ইমতু রাতিশ ও মৌমিতা মৌকে সবাই চেনে। তারা চেষ্টা করেছে তাদের সেরাটা দেবার। আমিও সুন্দর একটি বিজ্ঞাপন নির্মাণের চেষ্টা করেছি। আশা করছি, দর্শক পছন্দ করবে। বিজ্ঞাপনটি শীঘ্রই টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।’

মৌ বলেন, কাজটি ভালো হয়েছে। কনসেপ্ট, লোকেশন ও নির্মাণ-সব মিলিয়ে দারুণ লাগবে দর্শকদের কাছে বলে বিশ্বাস করি।’

ইমতু বলেন, ‘অনেক দিন পর বিজ্ঞাপন করলাম। নির্মাতা আসিফ অনেক বেশি ট্যালেন্টেড। অন্যদিকে কো-আটিষ্ট মৌ খুবই কো-অপারেটিভ। সব মিলিয়ে আমার বেশ ভাল লেগেছে। দর্শকদেরও ভাল লাগবে বলেই আমার বিশ্বাস।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.