‘আল-জাজিরার কাল্পনিক রিপোর্টের সঙ্গে সরকারের সম্পর্ক নেই’

আল-জাজিরা কাল্পনিক একটা রিপোর্ট প্রকাশ করেছে যার সাথে প্রধানমন্ত্রী, সরকার বা রাষ্ট্রের সাথে কোন সম্পর্ক নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ।

তিনি বলেন, সেখানে দেশের বাইরে পলাতক এক আসামির কথোপকথন তুলে ধরা হয়েছে। এছাড়া হারিস আহম্মেদ আর সরকারের মধ্যে কোন দুর্নীতির চিত্র সেখানে নেই। সেও পলাতক আসামি।

আজ সোমবার (০৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় কুষ্টিয়া শহরে পিটিআই রোডে নিজ বাসভবনে নবগঠিত টেলিভিশন ক্যামেরা পারসন অ্যাসোসিয়েশন (টিসিএ)’র নেতাকর্মীদের শুভেচ্ছা গ্রহণের সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এ সময় হানিফ অভিযোগ করেন, লন্ডনে দণ্ডপ্রাপ্ত পলাতক তারেক রহমানের সাথেও তো বিএনপির নেতারা গিয়ে দেখা করেন, কথা বলেন।

তিনি বলেন, দেশের মধ্যে থেকে ৭১ এর পরাজিত শক্তি, ক্ষমতায় থাকতে দুর্নীতি করে আদালতে দণ্ডপ্রাপ্ত হয়েছে হাওয়া ভবনের সেই সব কর্ণধাররা প্রধানমন্ত্রী ও সরকারের বিরুদ্ধে অপপ্রচার করে যখন কোন লাভ হয়নি, তখন দেশের বাইরে থেকে আল-জাজিরায় কাল্পনিক উদ্ভট টাইপের একটা স্টোরি বানিয়ে প্রধানমন্ত্রীর ইমেজকে খাটো করার চেষ্টা করা হয়েছে।

মাহাবুব উল আলম হানিফ আরো বলেন, জনসমর্থনবিহীন বিএনপি এখন দিবাস্বপ্ন দেখছে। তারা মনে করছে ষড়যন্ত্র করে সরকারের পতন ঘটানো যাবে। যে কারণে তারা সব সময় ষড়যন্ত্রের পথ খুঁজতে থাকে।

আমরা আগেও বলেছি বিএনপি জামায়াতের কোন ক্ষমতা নেই যে এই সরকারের পতন ঘটাবে। বিএনপির এই স্বপ্ন স্বপ্নই থেকে যাবে, যোগ করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.