সিলেটে ‘বিশ্বসুন্দরী’ টিম

ঢাকাই সিনেমার দুই দর্শকনন্দিত তারকা পরীমনি ও সিয়াম। এই দুই তারকা একসাথে জুটি বেঁধে প্রথমবারের মত বড় পর্দায় অভিনয় করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরীর সিনেমা ‘বিশ্বসুন্দরী’তে। বেশ কয়েকবার ছবিটি মুক্তির তারিখ চূড়ান্ত হলেও অবশেষে করোনার প্রকোপ কাটিয়ে গত বছয়ের বিজয়ের মাসে মুক্তি পেয়েছে ছবিটি। মুক্তির পর থেকেই প্রশংসিত হচ্ছে চলচ্চিত্রটি। সাধারণ সিনেমা হলের চেয়ে সিনেপ্লেক্সেগুলোতে দর্শক টানছে বেশি।

এদিকে মুক্তির নবম সপ্তাহে পা রাখছে ‘বিশ্বসুন্দরী’। ছবিটি আজ থেকে দেশের জেলা শহরগুলোর মিলনায়তনে প্রদর্শিত হবে। শুরুতেই ‘বিশ্বসুন্দরী’ দল থাকছে সিলেটে। সেখানকার জেলা শিল্পকলা একাডেমিতে ৫ ফেব্রুয়ারি বিকেল ৩টা, সন্ধ্যা ৬টা এবং আগামীকাল বিকেল ৩টা, ৫টা ও সন্ধ্যা ৭টায় দেখানো হবে ছবিটি।

টিকিটের মূল্য রাখা হয়েছে ১২০ টাকা। এই ছবির সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা দর্শকদের সঙ্গে বসে ছবিটি দেখবেন। ‘বিশ্বসুন্দরী’র কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন রুম্মান রশীদ খান।

ছবির অভিনেত্রী পরীমণি বলেন, যে ছবি দর্শকদের এত ভালোবাসা পেয়েছে, সেই ছবির সঙ্গে শেষ পর্যন্ত থাকতে চাই। প্রিয় সিলেটের দর্শকরা ছবিটি দেখবে এই দৃশ্য দেখার জন্যও আমি উপস্থিত থাকতে চাই। দর্শকের প্রতিক্রিয়া জানতে চাই।

‘বিশ্বসুন্দরী’ প্রযোজনা করেছে সানমিউজিক অ্যান্ড মোশন পিকসার্চ লিমিটেড।

 

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.