এমটিবির গ্রুপ চিফ ফাইন্যান্সিয়াল অফিসার হলেন আমিনুল ইসলাম

মোহাম্মদ আমিনুল ইসলাম সম্প্রতি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) গ্রুপ চিফ ফাইন্যান্সিয়াল অফিসার হিসেবে যোগদান করেছেন। এর আগে তিনি ট্রাস্ট ব্যাংক লিমিটেডে চিফ ফাইন্যান্সিয়াল অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

মোহাম্মদ আমিনুল ইসলাম সাউথইস্ট ব্যাংক লিমিটেডেও চিফ ফাইন্যান্সিয়াল অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বিএটিবি, শেভরন, বেওল ইত্যাদি বহুজাতিক সংস্থায় অডিট ইন-চার্জ হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি ইন্সটিটিউট অব চার্টার্ড একাউন্ট্যান্টস্ অব বাংলাদেশ (আইসিএবি)-এর একজন ফেলো চার্টার্ড একাউন্ট্যান্ট (এফসিএ)। তিনি চার্টাড ইন্সটিটিউট অব ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস (সিমা) এবং চার্টাড গ্লোবাল ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস (সিজিএমএ)-এর একজন কোয়ালিফাইড এসোসিয়েট চার্টার্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস (এসিএমএ)। তিনি ইন্সটিটিউট অব চার্টার্ড একাউন্ট্যান্টস্ অব বাংলাদেশ (আইসিএবি)-এর একজন গেস্ট ফ্যাকাল্টি ও বিভিন্ন কমিটির সদস্য।

মোহাম্মদ আমিনুল ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম-এ বিবিএ ও এমবিএ ডিগ্রি অর্জন করেন। ব্যক্তিজীবণে তিনি বিবাহিত ও দুই সন্তানের জনক।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.