বাংলাদেশি চলচ্চিত্রে দক্ষিণের খলনায়ক কবীর দোহান সিং

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় খল অভিনেতা কবীর দোহান সিং। ৬ বছরের অভিনয় ক্যারিয়ারে তামিল, তেলেগু ও কন্নড় ভাষার চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি কুড়িয়েছেন। এবার বাংলাদেশি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেতা। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) কবীর দোহান সিং ফেসবুক পেইজে এ তথ্য জানিয়েছেন।

সবার কাছে দোয়া প্রার্থনা করে কবীর দোহান সিং লিখেছেন, ‘একটি নতুন দেশ, নতুন একটি জীবন আর নতুন একটি চরিত্র। এবার সীমানা পেরিয়ে বাংলাদেশে যাচ্ছি, একদমই নতুন রূপে। বাংলাদেশি এই চলচ্চিত্র আমার ক্যারিয়ারের চল্লিশতম চলচ্চিত্র হতে যাচ্ছে। সবার দোয়া চাই।’ ঢালিউডে অভিনয়ের খবর প্রকাশ করলেও এ বিষয়ে বিস্তারিত জানাননি কবীর দোহান সিং।

ভারতের হারিয়ানার ফরিদাবাদে জন্ম কবীর দোহান সিংয়ের। ২০১১ সালে মুম্বাইয়ে পাড়ি জমান তিনি। ক্যারিয়ার শুরু করেন মডেলিংয়ের মাধ্যমে। দীর্ঘদিন এই মাধ্যমে কাজ করেছেন। পরে নাম লেখান চলচ্চিত্রে। শাইনি আহুজা অভিনীত একটি হিন্দি চলচ্চিত্রে প্রথম অভিনয় করেন কবীর। কিন্তু সিনেমাটি মুক্তি পায়নি।

২০১৫ সালে তেলেগু ভাষার ‘জিল’ চলচ্চিত্রের মাধ্যমে পর্দায় উপস্থিত হন কবীর। এটি তার অভিষেক চলচ্চিত্র। একই বছর তার ‘কিক-২’ মুক্তি পায়। ‘ভেদালাম’ চলচ্চিত্রের মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে এরপর পা রাখেন। ২০১৭ সালে ‘হেবুলি’ চলচ্চিত্রের মাধ্যমে কন্নড় ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে তার। অ্যাকশন ঘরানার এই চলচ্চিত্র দারুণ জনপ্রিয়তা পায়। তার মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রের সংখ্যা ২১টি।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.