টসে জিতলেন মুমিনুল

প্রায় ১২ মাস পর সাদা পোশাকে ফিরছে বাংলাদেশ দল। আজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মাঠে নামছে মুমিনুল হকের দল। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সকাল সাড়ে ৯টায় ম্যাচটি শুরু হবে।

ইতোমধ্যে এই ম্যাচের টস অনুষ্ঠিত হয়েছে। টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মুমিনুল হক। এই ম্যাচে চার স্পিনার নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। সাকিব আল হাসানের সঙ্গে আছেন তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ এবং নাঈম হাসান।

এ ছাড়া ওপেনিংয়ে তামিম ইকবালের সঙ্গী হচ্ছেন সাদমান ইসলাম। তিন নম্বরে খেলতে দেখা যাবে নাজমুল হোসেন শান্তকে। ওয়েস্ট ইন্ডিজের হয়ে এই ম্যাচ দিয়ে অভিষেক হচ্ছে কাইল মায়ার্স, এনক্রুমাহ বোনার এবং শেন মোসলের।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম এবং মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জন ক্যাম্পবেল, এনক্রুমাহ বোনার, জার্মেইন ব্ল্যাকউড, জসুয়া ডি সিলভা (উইকেটরক্ষক), শেন মোসলে, কাইল মায়ার্স, রাকিম কর্নওয়াল, জোমেল ওয়ারিকেন, কেমার রোচ এবং শ্যানন গ্যাব্রিয়েল।

 

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.