তিতুমীরে বাঁধনের নেতৃত্বে এনামুল-আদনান

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ সরকারি তিতুমীর কলেজে একগুচ্ছ রক্তযোদ্ধাদের নিয়ে জোনাল পরিষদের ২০২১ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। বাঁধনের লক্ষ্য ও উদ্দেশ্য তরান্বিত করতে শুক্রবার (২৯ জানুয়ারি) এই কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটিতে সভাপতি পদে রয়েছে এনামুল হাসান, সহ-সভাপতি মো. আরিফুল ইসলাম ও কানিজ ফাতেমা লিজা, সাধারণ সম্পাদক সোহেল আদনান, সহ সম্পাদক সুমাইয়া সিদ্দিকী শান্তনা, সাংগঠনিক সম্পাদক সানজিদা আক্তার, সহ সাংগঠনিক সম্পাদক মো. আকরামুল হোসাইন (রাহিদ), কোষাধ্যক্ষ নওশীন নাওয়ার কেয়া, দপ্তর সম্পাদক সাকিব আল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সাকিল আহম্মেদ, তথ্য ও শিক্ষা সম্পাদক মোহাম্মদ বুলবুল হোসেন (বকুল), নির্বাহী সদস্য জান্নাতুল ফেরদৌস ঋতু, ফারহানা আক্তার নাবিহা, নুসরাত জাহান মিতি, জুবাইয়া ঝুমা ও মাসরুফা আক্তার (রিমু)।

উল্লেখ্য ‘একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন’, এই স্লোগানকে ধারণ করে স্বেচ্ছায় রক্তদানকে একটি সামাজিক আন্দোলন হিসেবে গড়ে তোলার মহৎ উদ্দেশ্য নিয়ে ২০০৬ সালের ৯ মে তিতুমীর কলেজে বাঁধনের অঙ্গ সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। অসম্ভব প্রাণশক্তি নিয়ে মুমূর্ষের জন্য রক্তের প্রয়োজনে নিরলস কাজ করে যাচ্ছে অজস্র কর্মী। রক্তদানের এই সংগঠনটি করোনায় আক্রান্ত রোগীদের প্লাজমা নিয়েও কাজ করেছে।

অর্থসূচক/এনএইচ/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.