ঢাকায় লাক্সারি পিক-আপ ‘পাওয়ার’ উদ্বোধন

ঢাকায় যাত্রা শুরু করলো আর্ন্তজাতিক মোটর গাড়ি ব্র্যান্ড হাভাল এর পিক-আপ ‘পাওয়ার’। প্রিমিয়াম হাভাল এসইউভি এর একমাত্র পরিবেশক এইস অটোস বাংলাদেশে ‘পাওয়ার’ নিয়ে এসেছে।

তেজগাঁওয়ে অটোসের শো-রুমে বাংলাদেশে প্রথম লাক্সারি পিক-আপ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল, মাইলস ব্যান্ডের ভোকালিষ্ট শাফিন আহম্মেদ এবং বিগ্রেডিয়ার জেনারেল মো. নাসিম আকতার (অবসর প্রাপ্ত),। এছাড়াও আরো উপস্থিত ছিলেন এইস অটোস এর চেয়ারপার্সোন প্রফেসর হাজেরা নজরুল।

এইস অটোসের সিইও আজহারুল ইসলাম বলেন, পিক-আপ এর জগতে বাংলাদেশ এখন অন্যতম একটি বাজার যেখানে হালকা পিক-আপ খুব জনপ্রিয় হয়েছে এবং হাভাল এর অনেক ভক্ত ও অনুসারী রয়েছে।

নতুন এই “পি” সিরিজ “পাওয়ার” আসছে বানিজ্যিক এবং লাক্সারি ভার্সনে। উভয় সংস্করনই আর্ন্তজাতিক মানসম্পর্ন ফ্যাশানেবল এবং অসাধারন অভ্যন্তরীন ডিজাইন রয়েছে। “পাওয়ার” এর অভ্যন্তরীন বিভিন্ন অপশন, জ্বালানী সাশ্রয়ী ক্ষমতা, ও নিরাপদ নিয়ন্ত্রনতা এবং অভ্যন্তরে বসার স্বাচ্ছন্দতা আপনার ড্রাইভিং অভিজ্ঞতাকে একটি নতুন মাত্রায় নিয়ে যাবে এবং অফ-রোড যাত্রাকে আরো দূর্দান্তময় করবে।

সকল নতুন “পি” সিরিজ “পাওয়ার” পিক-আপ অত্যাধুনিক সুবিধা এবং নতুনত্ত্ব প্রযুক্তির সংমিশ্রনে প্রস্তুত। ২.০লিটার টার্বোচাজর্ড পেট্রল/ডিজেল ইঞ্জিন ১৬১ হর্স পাওয়ার ও ৪০০ এনএম টর্ক এবং এর জ্বালানী সাশ্রয়ী প্রযুক্তি এটিকে করে তোলে পরিবেশবান্ধব যানবাহন। এটিতে আরো রয়েছে লাক্সারি এসইউভি সব বৈশিষ্ট্য যেমন অ্যাপল কার প্লে, এফ ১ স্টাইল প্যাডেল শিফটার, পুশ স্টার্ট/স্টপ, লেদার সিট, ক্রুজ কন্টোল, ইপিবি, অটো ব্রেক হোল্ড এবং একটি পিকআপের সমস্থ ক্ষমতা। “পাওয়ার” ডিজাইন করেছেন প্রাক্তন-রেঞ্জরোভারের প্রধান ডিজাইনার ফিল সিমন্স এবং ইঞ্জিনিয়ারিং এর কাজ করেছেন লেক্সাস-টয়োটার প্রাক্তন প্রধান প্রকৌশলী সুগুইয়া ফুকুসাতো।

২০২১ সালে “পি” সিরিজ “পাওয়ার” পিক-আপ এর দাম বাংলাদেশে ৩৬ লক্ষ থেকে শুরু এবং রেডি স্টক থেকে পাওয়া যাবে।

আর্ন্তজাতিক অটোমোবাইল বাজারে শীর্ষস্থানীয় ব্র্যান্ড হাভাল এসইউভি এবং “পাওয়ার” পিক-আপ এইস অটোস বাংলাদেশে বানিজ্যিক ভাবে আমদানি করে আসছে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.