নিজ বাড়ি থেকে অভিনেত্রীর লাশ উদ্ধার

বিনোদন প্রতিবেদক

0
236

এবার নিজের বাড়ি থেকেই উদ্ধার করা হল কন্নড় অভিনেত্রী ও সাবেক বিগ বস কন্নড়ের প্রতিযোগী জয়শ্রী রামাইয়ার লাশ। প্রাথমিক তদন্তে জানা গেছে, অবসাদগ্রস্ত ছিলেন জয়শ্রী, এর কারণেই রোববার রাতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি।

ভারতের গণমাধ্যম হিন্দুস্তান টাইমস এ খবর জানিয়েছে। এর আগেও আত্মহত্যার চেষ্টা করেছেন এ অভিনেত্রী বলে খবর বেরিয়েছিল।

বেঙ্গালুরু পুলিশ জানায়, মগাধি রোডের প্রগতি লেআউটে নিজের বাড়ি থেকে উদ্ধার করা হয় জয়শ্রী রামাইয়ার লাশ। লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। জয়শ্রীর এই অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

বিগ বস কন্নড়ের তিন নম্বর সিজনের প্রতিযোগী ছিলেন জয়শ্রী। এরপর হাতে তেমন কোনো কাজের সুযোগ আসেননি এ অভিনেত্রীর। ব্যক্তিগত ও পেশাদার জীবনে একের পর এক ধাক্কা সামলে উঠতে পারছিলেন না তিনি। সেই নিয়ে বন্ধুদের কাছে দুঃখও প্রকাশ করেছিলেন।

অভিনেত্রী বন্ধু শিল্পা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পরিবার, বন্ধুবান্ধব, সহকর্মী সকলের কাছ থেকেই নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন জয়শ্রী।

২০১৭ সালে উপ্পু হুলি খারা ছবির সঙ্গে রুপালি পর্দায় পা রাখেন জয়শ্রী। এছাড়াও ব্ল্যাক নামের একটি কন্নড় ছবিতেও অভিনয় করেছেন প্রয়াত এ অভিনেত্রী।

অর্থসূচক/এএ/এমএস