সিঙ্গারে চলছে আকর্ষণীয় ক্যাম্পেইন

নতুন বছরে ক্রেতাদের জীবনকে স্বাচ্ছন্দ্যময় করতে শীর্ষস্থানীয় হোম অ্যাপ্লায়েন্স ও ইলেকট্রনিকস সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশে চলছে সিঙ্গার হ্যাপী নিউ অফার ক্যাম্পেইন।

এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা প্রতিষ্ঠানটির বিভিন্ন পণ্য ক্রয়ে ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। রেফ্রিজারেটর ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা ছয় হাজার টাকা ছাড় সুবিধা পাবেন; পাশাপাশি এক্সচেঞ্জ অফারে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড় সুবিধা রয়েছে। রেফ্রিজারেটরের কম্প্রেসরে ১০ বছরের ওয়্যারেন্টি সুবিধা পাওয়া যাবে।

বৈশ্বিক মহামারি চলাকালীন সময়ে সঠিক তাপমাত্রায় পোশাক পরিষ্কারের বিষয়টিকে নিশ্চিত করতে ওয়াশিং মেশিন ক্রয়ে ক্রেতারা ৩ হাজার টাকা এক্সচেঞ্জ অফার সুবিধা পাবেন। পাশাপাশি, এতে বিনামূল্যে ইন্সটলেশন ও হোম ডেলিভারিসহ পাঁচ বছর পর্যন্ত ওয়্যারেন্টি সুবিধা পাওয়া যাবে।

টেলিভিশন ক্রয়ে তিন হাজার টাকা পর্যন্ত ছাড় ও পুরনো টেলিভশনকে আপগ্রেড এক্সচেঞ্জ অফারের ক্ষেত্রে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড় সুবিধা দেওয়া হবে। ক্রেতাদের বেকিং এবং কুকিংয়ের ক্ষেত্রে ভিন্নমাত্রা যোগ করতে প্রতিষ্ঠানটি ১ হাজার তিনশ’ টাকা পর্যন্ত ছাড় সুবিধা দিচ্ছে এবং ক্রেতারা এক্সচেঞ্জ অফারের ক্ষেত্রে দুই হাজার ৫শ’ টাকা পর্যন্ত ছাড় সুবিধা দেওয়া হচ্ছে।

সেলাই মেশিন ক্রয়ের ক্ষেত্রে এক্সচেঞ্জ অফারে ১ হাজার টাকা পর্যন্ত ছাড় সুবিধা দেওয়া হবে। ক্রেতারা এয়ার কন্ডিশনার ক্রয়ে পাবেন আকষর্ণীয় ছাড় সুবিধা; সাথে থাকছে ফ্রি ইন্সটলেশন।

ল্যাপটপ ক্রয়ে দুই হাজার ৬শ’ টাকা পর্যন্ত ছাড় সুবিধায় ডেল কিংবা এইচপি’র ল্যাপটপ ক্রয় করতে পারবেন। শিক্ষার্থীরা আট মাসের ইএমআই সুবিধায় ০% ইন্টারেস্টে এই অফারটি উপভোগ করতে পারবে; অন্যদিকে শিক্ষকদের জন্য এই অফারটি দশ মাস থাকবে।

ক্রেতাদের আর্থিক দিক বিবেচনায় সিঙ্গার ১২ মাস পর্যন্ত ইন্টারেস্টবিহীন কিস্তি সুবিধা দেওয়া হচ্ছে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.