মাধবনকে প্রথম দেখে চিৎকার করে ওঠেন দিঘী

বিনোদন প্রতিবেদক

0
201

সবার হয়তো মনে আছে ‘রেহনা হ্যায় তেরে দিল মে’ ছবির কথা। যে ছবিতে অভিনয় করে বেশ আলোচনায় চলে এসেছিলেন বলিউড অভিনেতা মাধবন। এরপর ‘থ্রি ইডিয়টস’, ‘তনু ওয়েডস মনু’র মতো ছবিতে কাজ করেছেন। পেয়েছেন বেশ প্রসংশা। দর্শকপ্রিয় এই নায়কের ভক্ত শুধু বলিউডেই নয় বরং বাংলাদেশের বহু তরুণীর ক্রাশ এই নায়ক। রং দে বাসন্তি, থ্রি ইডিয়টস, তনু ওয়েডস মনুখ্যাত এই তারকার সাথে সম্প্রতি দেখা হয়েছে ঢাকাই সিনেমার বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা ও জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত শিশু শিল্পী দিঘীর। পছন্দের নায়ককে কাছে পেয়ে ছবি তুলতেও ভোলেননি দিঘী।

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা নির্মাণ হতে চলছে। ছবিটিতে বঙ্গবন্ধুর স্ত্রীর চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন দিঘী। আর সে জন্যই বেশ কিছুদিন আগে মুম্বাইয়ে গিয়েছেন তিনি। যেখানে বেশ কিছুদিন তাদের গ্রুমিং করানো হবে।

বর্তমানে ছবিটির টিম যে হোটেলে অবস্থান করছে সেই হোটেলেই অবস্থান করছেন বলিউড অভিনেতা মাধবন।

পছন্দের নায়কের সাথে হুট করে দিঘীর সাক্ষাৎ। বিষয়টি নিয়ে দিঘীর সাথে কথা হলে অর্থসূচককে তিনি বলেন, আসলে আমি কখনো ভাবতেই পারিনি এভাবে আমার পছন্দের মানুষটির সাথে দেখা হয়ে যাবে। গতকাল আমরা যখন রাতে খাবার খেতে গেলাম তখন দেখি উনিও সেখানে বসা। প্রথম দেখাতেই আমি চিৎকার করে উঠি আর তা শুনে সবাই আমার দিকে তাকিয়ে ছিলো।

দিঘী আরো বলেন, অসম্ভব ভালো একজন মানুষ তিনি। আমি তাকে দেখে কাছে গিয়ে আমার পরিচয় দিলাম, বললাম আমি বঙ্গবন্ধুর বায়োপিকে কাজ করছি। আর এটা শুনে তিনি বললেন, বঙ্গবন্ধুর বায়োপিকে যারা কাজ করছেন তাদের সবার সাথে দেখা হয়েছে শুধু তুমি ছাড়া। এইযে এখন তোমার সাথেও দেখা হয়ে গেল।

‘এরপর আমি ছবি তুলতে চাইলে তিনি নিজেই বলেন আসো লাইটের নিচে যাই, এখানে অন্ধকার। মোট কথা হুট করে পছন্দের নায়কের সাথে এভাবে দেখা হয়ে যাওয়ার অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারবো না।’

আগামী ২৫ জানুয়ারি থেকে ভারতের মুম্বাইয়ে ছবির প্রথম লটের শুটিং শুরু হবে বলে জানা গেছে। সব কাজ শেষ করে চলতি বছরেই ‘বঙ্গবন্ধু’ সিনেমাটি বাংলাদেশ ও ভারতে মুক্তি দেওয়া হবে।

অর্থসূচক/এএ/কেএসআর