বিয়ে করলেন মৌ খান

নিজস্ব প্রতিবেদক

0
276

ঢাকাই চলচ্চিত্রে বর্তমান প্রজন্মের নায়িকা মৌ খান। সবার মতো করোনার প্রকোপ কাটিয়ে নতুন উদ্যমে কাজে ফিরেছেন। বছরের শুরুতেই শুরু করেছেন নতুন ছবির শুটিং। প্রথমবারের মতো তিনি অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা – প্রযোজক ডিপজলের ছবিতে। ছবির নাম ‘মানুষ কেন অমানুষ’।

ডিপজলের প্রযোজনা প্রতিষ্ঠান অমি বনি কথাচিত্রর ব্যানারে এই ছবিটি পরিচালনা করছেন অসংখ্য ব্যবসা সফল ছবির নির্মাতা মনতাজুর রহমান আকবর। গত ১৫ জানুয়ারি থেকে সাভারে ডিপজলের শুটিং বাড়িতে এই ছবির দৃশ্য ধারণ শুরু হয়েছে।

মঙ্গলবার ছবির একটি সিনুয়েন্সের বেশ কিছু ছবি মৌ খান তার ফেসবুকে শেয়ার করেছেন। যেখানে বৌ বেশে দেখা গিয়েছে তাকে। ছবিগুলো শেয়ার দিয়ে ক্যাপশনে লিখেছেন, বিয়ে করে ফেললাম। আর এ নিয়েই ভক্তদের দেখা দিয়েছে নানা প্রশ্ন।

এই ছবিতে মায়া চরিত্রে অভিনয় করছেন মৌ খান। তিনি বলেন, দারুন একটি চরিত্রে আমাকে আকবর ভাইয়া সুযোগ দিয়েছেন। মায়া চরিত্রটি অসাধারণ। আমি মন প্রাণ উজাড় করে অভিনয় করছি এই চরিত্রে। আমি আশা রাখছি – মায়া চরিত্রের মাধ্যমে দর্শকরা আমাকে দারুন ভাবে লুফে নেবেন।

এই ছবি দিয়ে দীর্ঘদিন পর চলচ্চিত্রের শুটিংয়ে ফিরলেন মনোয়ার হোসেন ডিপজল। ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। ছবিতে আরও অভিনয় করছেন বড়দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, কিরন কুমার।

মৌ খান অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে ‘বাহাদুরি’, ‘বান্ধব’ ও ‘তুই আমার জান’ ছবিগুলো। আর নির্মাণাধীন মোহাম্মদ আসলাম পরিচালিত ‘তবুও প্রেম দামি’’।

অন্যদিকে, সম্প্রতি মৌ খান অভিনয় করেছেন শাহীন সুমন পরিচালিত ‘মাফিয়া’ ওয়েব সিরিজে।

অর্থসূচক/এএ/এমএস