নিজ বাসা থেকে মডেল সাদিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিনোদন প্রতিবেদক

0
239

রাজধানীর ভাটারা এলাকার নিজ বাসা থেকে মডেল সাদিয়া নাজের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ময়না তদন্তের জন্য মরদেহ রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, আত্মহত্যা করেছেন সাদিয়া।

সাদিয়া নাজের আত্মীয় জানান, গত রাত পৌনে ৩টার দিকে আমাদের বাসায় খবর আসে। আমরা গিয়ে দেখি ফ্যানের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন সাদিয়া। এরপর পুলিশকে খবর দেওয়া হয়, পুলিশ এসে মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছেন।

সাদিয়া বারিস বরষা নামে একটি ফ্যাশন হাউজের ফটোশুট করেছিলেন। ফটোশুটের ছবিগুলো এখনো প্রকাশিত হয়নি। এই হাউজের কর্ণধার বারিস হক শোক প্রকাশ করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেছেন, বিদায় জানালো আরো একটি সম্ভাবনাময়ী তাজা প্রাণ। তরুণ মডেল আমার খুব প্রিয় সাদিয়া নাজ। গতকাল রাতে আত্মহত্যা করেছে। মরদেহ এখনো ছাড়া হয়নি। শেষ দেখা দেখতে পাব কিনা জানি না। সবাই দোয়া করবেন।

স্মৃতিচারণ করে বারিস হক লিখেছেন, আমার ফ্যাশন হাউজের প্রথম ফটোশুট করেছিলাম এই মেয়েটাকে নিয়ে। এখনো ছবিগুলো প্রকাশ করিনি। সাদিয়া বড়দের খুব সম্মান করত, যখন যা কাজের জন্য বলেছি কখনো পারিশ্রমিকের কথা নিজে থেকে বলেনি। যথাসময়ে বেস্ট আউটপুট দিয়ে কাজ করেছে। সবসময় চাইতাম মেয়েটা এগিয়ে যাক। কিন্তু আজ সকালের এই সংবাদ আমাকে খুব কষ্ট দিয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জানা গেছে, ময়না তদন্ত শেষ হয়েছে সাদিয়ার। চিকিৎসকরা প্রাথমিকভাবে ধারণা করছেন, এটি আত্মহত্যা। হাসপাতাল থেকে সাদিয়ার মরদেহ নিয়ে গ্রামের বাড়ি খুলনার উদ্দেশ্যে রওনা হয়েছেন তারা। খুলনা নতুন বাজার এলাকায় পারিবারিক কবরস্থানে সাদিয়ার দাফন সম্পন্ন হবে বলে জানিয়েছেন শাওন।

অর্থসূচক/এএ/এমএস