নির্বাচনে পরাজিত হয়ে কান ধরে পুকুরে ডুব

মেহেরপুর গাংনী পৌরসভা নির্বাচনে পরাজিত হয়ে কান ধরে পুকুরে ডুব দিয়ে নির্বাচনে আর অংশ না নেওয়ার প্রতিজ্ঞা করেছেন এক প্রার্থী। কাউন্সিলর পদে নির্বাচন করে হেরে গিয়ে নিজেই কান ধরে পুকুরে ডুব দিয়ে আর নির্বাচন না করার প্রতিজ্ঞা করেন।

গত ১৬ জানুয়ারি মেহেরপুরের গাংনী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে গাংনী পৌরসভা ৪নং ওয়ার্ড থেকে পুরুষ কাউন্সিলর পদে নির্বাচন করে পরাজিত হন মকলেছুর রহমান নামের এক প্রার্থী। নির্বাচনে পরাজিত হয়ে রোববার সন্ধ্যার দিকে তিনি ওয়ার্ডের লোকজন ডেকে একটি পুকুরে নেমে কান ধরে ৭ বার ডুব দিয়ে আর কোনদিন নির্বাচন না করার প্রতিজ্ঞা করেন।

পরবর্তীতে এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

পরাজিত প্রার্থী মকলেছুর রহমান জানান, দ্বিতীয় ধাপে পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের লোকজন তাকে নির্বাচনে অংশ নেওয়ার জন্য বলেন। যারা নির্বাচনে দাঁড়াতে উৎসাহ দিয়েছিলেন তারাই তাকে ভোট দেননি। এ কারণে তিনি আর কোনদিন নির্বাচনে অংশ নেবেন না বলে পুকুরে কান ধরে ডুব দিয়ে প্রতিজ্ঞা করেন বলে জানান।

উল্লেখ্য, শনিবার (১৬ জানুয়ারি) গাংনী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে মেয়র পদে পাঁচ ও কাউন্সিলর পদে ৪০ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে মোকলেছুর ভোট পান মাত্র ১২৫টি।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.