দুই প্রযোজকের দ্বন্দ্ব, ইমন সাহাকে নিতে অনিচ্ছুক পরিচালকরা

বিনোদন প্রতিবেদক

0
167

সাম্প্রতিক বিভিন্ন ইস্যু নিয়ে খবরের শিরোনাম হয়েছেন সুরকার ও সংগীত পরিচালক ইমন সাহা। মূলত দুই প্রযোজকের পারিবারিক দ্বন্দ্বে নাম আসে ইমন সাহার। গত ডিসেম্বরে প্রযোজক মোহাম্মদ ইকবাল ও জেনিফার পাল্টাপাল্টি থানায় সাধারণ ডায়েরি করেন। সাধারণ ডায়েরিতে সংগীত পরিচালক ইমন সাহার সঙ্গে জেনিফারের প্রেমের কথা উল্লেখ করেন ইকবাল।

এখানেই ঘটনার শেষ নয়। ইকবাল অভিযোগ করেন এরপর থেকেই বিভিন্ন মাধ্যমে ইমন সাহা ও জেনিফার তাকে হুমকি দিচ্ছেন। এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন চিত্রনায়ক সুপারস্টার শাকিব খান। শাকিবের বক্তব্য ও ইমনের এমন কাণ্ডে এরইমধ্যে অনেক পরিচালক ইমনের সঙ্গে কাজ করতে অনীহা জানিয়েছেন।

পরিচালক রকিবুল আলম রকিব বলেন, সংগীত পরিচালক ইমন সাহার সঙ্গে ২টি সিনেমা নিয়ে কথা হয়েছিল। পরে যখন জানতে পারি প্রযোজক সমিতির সহ-সাধারণ সম্পাদক মো. ইকবালের সঙ্গে তার একটা বিষয় নিয়ে ঝামেলা হয়েছে। তারপরই তার সঙ্গে যোগাযোগ করিনি। যেহেতু ইকবালের সঙ্গে খারাপ আচারণ করেছে তাই আমি কোনো সিনেমাতে ইমনের কোন গান নিচ্ছি না।

পরিচালক রাজু চৌধুরী বলেন, আমার কয়েকটি ছবিতে কাজ করেছেন ইমন সাহা। নতুন ছবিতে তাকে নেয়ার পরিকল্পনা করেছিলাম কিন্তু প্রযোজক ইকবালের সঙ্গে বেয়াদবি করার কারণে আমার ছবিতে তাকে নিচ্ছি না। ইকবাল আমাদের প্রযোজক তার ছবি আগেও করেছি সামনেও করব। তাই প্রযোজকের সঙ্গে কোন ধরনের বেয়াদবি মেনে নেব না। আগে প্রযোজক তার পরে অন্য কেউ। প্রযোজক বাঁচলে সিনেমা হবে।

ইমন সাহাকে নিয়ে কাজ করতে অনীহা প্রকাশ করে চলচ্চিত্র পরিচালক সাফি উদ্দিন সাফি বলেন, আমার নতুন এক সিনেমার জন্য ইমনকে দিয়ে একটা টিজার তৈরি করেছিলাম। কিন্তু ইকবালের সঙ্গে ঝামেলার কথা শুনতে পেয়ে আমি আর তার সঙ্গে যোগাযোগ করি নাই। আমি আর ঐ গান নিচ্ছিও না।

অর্থসূচক/এএ/এমএস