রোজিনার ছবিতে জুটি বাঁধলেন নিরব-স্পর্শিয়া

ঢাকাই চলচ্চিত্রের আশি ও নব্বই দশকের জনপ্রিয় নায়িকা রোজিনা। দেশের খ্যাতনামা অভিনেতার পাশাপাশি পশ্চিম বাংলার তাপস পাল, মিঠুন চক্রবর্তী, পাকিস্তানের জনপ্রিয় নায়ক নাদিমসহ ভারতীয় উপমহাদেশের বিখ্যাত বহু অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন তিনি।

এক সময় চলচ্চিত্রাঙ্গন দাপিয়ে বেড়ালেও এখন চলচ্চিত্রের পর্দায় দেখা যায় না রোজিনাকে। এবার প্রথমবার চলচ্চিত্র নির্মাণ করছেন তিনি।

‘ফিরে দেখা’ শিরোনামের সিনেমায় এক সাথে জুটি বেঁধে অভিনয় করতে দেখা যাবে নিরব ও স্পর্শিয়াকে।

নতুন সিনেমাতে অভিনয় প্রসঙ্গে নিরব বলেন, রোজিনা আপু এবং আমার দুজনেই বাড়ি রাজবাড়ি জেলাতে। উনি দেশের গর্ব, আমাদের রাজবাড়ির গর্ব। একই এলাকার মানুষ হওয়ার তার প্রতি ইতোমধ্যেই আমার অন্যরকম আন্তরিকতা তৈরি হয়েছে। পাশাপাশি আমাদের বোঝাপড়াও মজবুত হয়েছে। এতদিনের অভিজ্ঞতা দিয়ে তিনি সিনেমা করতে যাচ্ছেন। সেখানে আমি নায়ক। আমার জন্য অন্যরকম পাওয়া।

মুক্তিযুদ্ধের সময়ের গল্প নিয়ে ‘ফিরে দেখা’।  রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামের একটি পরিবার ও রোজিনার স্মৃতি থেকে কিছু ঘটনা নিয়ে সিনেমাটির কাহিনি গল্প। কুমড়াকাধি গ্রাম থেকেই আগামী (১ মার্চ) সিনেমাটির শুটিং শুরু হবে।

২০১৯-২০ অর্থ বছরে ‘ফিরে দেখা’ সরকারি অনুদান পেয়েছে। এর আগে বেশ কয়েকটি নাটক পরিচালনা করলেও এটি রোজিনার পরিচালিত প্রথম সিনেমা।

‘ফিরে দেখা’র একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন রোজিনা নিজে। তার বিপরীতে অভিনয় করবেন ইলিয়াস কাঞ্চন।

অর্থসূচক/এএ/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.