নির্বাচনী প্রচারে মাঠে নেমেছেন সাইমন সাদিক

নির্বাচনী প্রচারে মাঠে নেমেছেন সাইমন সাদিক। অনেকেই হয়তো শিরোনামটি দেখে ভাববেন কোন সিনেমার শুটিংয়ের জন্য নির্বাচনী মাঠে সাইমন। না বাস্তব জীবনেই নির্বাচনী প্রচারনায় নেমেছেন এই নায়ক।

দেশের বেশ কয়েকটি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এরই মধ্যে প্রার্থীরা নির্বাচনী প্রচারে ব্যস্ত হয়ে পড়েছেন। প্রার্থীদের পক্ষে তাদের দলীয় নেতাকর্মীর পাশাপাশি আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীরা প্রচারে অংশ নিচ্ছেন।

এবার নির্বাচনী প্রচারে মাঠে নেমেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। আসন্ন কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে প্রচারে নেমেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়ক। কিশোরগঞ্জের বিভিন্ন অলিগলিতে ঘুরে লিফলেট বিতরণ ও ভোট চাইছেন সাইমন। এছাড়া একটি সভায়ও অংশ নেন তিনি।

সাইমন সাদিক বলেন, কয়েকদিন ধরেই কিশোরগঞ্জে আছি। আমার কলিজার শহর কিশোরগঞ্জ পৌরসভার নির্বাচন চলছে। এতে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী পারভেজ কাকার পক্ষে প্রচার করছি। ইনশাল্লাহ আমাদের বিজয় হবেই।

সর্বশেষ একটি বিজ্ঞাপনচিত্রের কাজ করেন সাইমন। তার হাতে রয়েছে ‘আনন্দ অশ্রু’, ‘কাজের ছেলে’সহ বেশ কিছু সিনেমার কাজ। এর আগে সাইমন ‘পোড়ামন’, ‘পুড়ে যায় মন’, ‘ব্ল্যাকমানি’, ‘জান্নাত’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেন। ‘জান্নাত’ সিনেমার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন এই নায়ক।

অর্থসূচক/এএ/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.