জল ঘোলা করে মা হওয়ার গুঞ্জনে মুখ খুললেন বুবলী, তবে…

সংবাদ পাঠিকা থেকে সুপারস্টার সুপার শাকিব খানের হাত ধরে পর-পর বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় চলে আসেন শবনম বুবলী। তবে শাকিব খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদের কারণ হিসেবে তার দিকেই আঙ্গুল তুলেন অনেকে।

সবশেষ নায়ক নিরবের সঙ্গে জুটিবদ্ধ হয়ে ‘ক্যাসিনো’ সিনেমাতে অভিনয় করেছিলেন বুবলী। খুব গোপনে শেষ হয়েছিল ওই সিনেমার কাজ। ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং-ডাবিং শেষ করে আড়ালে চলে যান শবনম বুবলী।

ঢালিউডে গুঞ্জন ছড়ায় মা হতে যাচ্ছেন এ নায়িকা। এমনও শোনা গিয়েছিল, বুবলীকে ২৫ হাজার ডলার দিয়ে আমেরিকা পাঠিয়ে দিচ্ছেন শাকিব খান। গুঞ্জনের জল ঘোলা হতে থাকলেও এ বিষয়ে নিশ্চুপ ছিলেন বুবলী। সব দেখেও কেন তিনি মুখে কুলুপ এঁটেছেন-এমন প্রশ্নও শোনা গিয়েছিল ফিল্ম পাড়ায়।

২০২০ সালের অনেকটা সময় আলোচনায় ছিলেন বুবলী। কেউ কেউ ধারণা করেছিলেন, অপু বিশ্বাসের পথে হাঁটতে যাচ্ছেন এ নায়িকা। মানে সন্তানসহ হাজির হবেন তিনি। কিন্তু এতদিন পর তিনি হাজির হয়েছেন ঠিকই তবে একাই।

সদ্য বিদায় নেওয়া বছর ফিরেই চুপিসারে অংশ নেন ফটোশুটে। অবশেষে আড়াল ভেঙে নিজের অবস্থানের জানান দিলেন এ নায়িকা। বর্তমানে নিজ বাসা উত্তরাতেই আছেন তিনি। বুবলী জানান, ফিল্ম সম্পর্কিত একটি কোর্স করতে ফেব্রুয়ারির শেষের দিকে আমেরিকার নিউ ইয়র্ক যান। তিন মাসের কোর্স থাকলেও লকডাউন থাকায় আটকে পড়েন সেখানে। এজন্যই এতোদিন কোথাও তাকে দেখা যায়নি। তার সাথে কথা বলতে এ প্রতিবেদক একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে ফোন রিসিভ করেননি তিনি।

মা হওয়ার বিষয়টি নিয়ে বুবলী গণমাধ্যমকে বলেন, সময়ের সঙ্গে সবকিছুই পরিষ্কার হবে। আমরা যারা বিনোদন অঙ্গনে কাজ করি, কাজের জন্য সবাই আমাদের ভালোবাসেন। তাই আমিও চাই না, ব্যক্তিগত জীবন কাজের চেয়ে বেশি ফোকাসড হোক। শুরু থেকে এভাবেই চলার চেষ্টা করেছি। সময়টুকুর প্রতি সম্মান দিন। সবকিছু একটা নির্দিষ্ট সময় পর সবার কাছে পরিষ্কার হয়।

বুবলীর এমন কথায় বোঝার বাকি থাকে না যে আগামী দিনে হয়তো কিছু একটা পরিস্কার করলেও করতে পারেন তিনি। বুবলীর আড়ালে থাকা প্রসঙ্গে চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই বলছেন বুবলী যদি সত্যিই ফিল্ম নিয়ে পড়ালেখা করতে বিদেশে যান তাহলে এমন গুঞ্জনে তিনি কেন নীরব ছিলেন? নিজের অবস্থান জানান দিতে সমস্যা কি? একটি প্রবাদ আছে যা রটে তা কিছুটা হলেও বটে।

আড়ালে থাকার কারণ জানিয়েছেন, কিন্তু রহস্য জিইয়েই রেখেছেন এ নায়িকা। সময় বলে দিবে বুবলী অপু বিশ্বাসের পথে হেটেছেন নাকি আড়ালে থেকে নিজেকে তৈরি করেছেন। তবে বুবলীর এমন কথায় খুশি হতে পারেননি চলচ্চিত্রপাড়ার অনেকে। তারা মনে করছেন, আড়ালে থাকার মূল কারণ এখনও জানাননি। বুবলীর নীরবতা অনেক প্রশ্নের জন্ম দিয়েছে। ধারণা করা হয়েছিল, সেসব প্রশ্নের উত্তর জানাবেন এ নায়িকা। কিন্তু তিনি এখনও লুকোচুরি করছেন বলে মত অনেকের। তবে অপেক্ষায় তার ভক্তরা।

প্রিয় নায়িকার মুখ থেকেই শুনতে চান আড়ালে থাকার আসল ঘটনা। সত্য স্বীকার দোষের কিছু না। বুবলীর সেই সত্য প্রকাশ্যে আসবে বলে বিশ্বাস করেন চলচ্চিত্র পাড়ার অনেকে। তবে তার জন্য অপেক্ষা করতে হবে আরও অনেক দিন। কারণ ধীরে ধীরে নিজেই সব জানাবেন বলে সাক্ষাৎকারে কথা দিয়েছেন বুবলী। তার ভাষায়, আমার মুখ থেকেই সবাই সব কিছু জানতে পারবেন। কথা দিচ্ছি সঠিক সময়ে সব জানবেন। আমি অবশ্যই জানাবো।

২০১৭ সালে শবনম বুবলীকে নায়িকা চূড়ান্ত করে বেশ আয়োজন করে ‘প্রিয়তমা’ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিল শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। এমন ঘোষণার পর এসকে ফিল্মসের ব্যানারে ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ সিনেমা মুক্তি পেলেও এই সিনেমার কাজ শুরু করতে পারেনি প্রযোজনা প্রতিষ্ঠানটি। তবে করোনাকালে জানা যায়, ‘প্রিয়তমা’ ছবি থেকে বাদ পড়ছেন বুবলী। কি কারণে বুবলীকে বাদ দেওয়া হচ্ছে তা পরিস্কার নয়। সে সময়ও নীবর ছিলেন বুবলী।

শোনা যাচ্ছে, বর্তমানে শাকিব খানের সঙ্গে বুবলীর সম্পর্কটা ঠিক ভাল যাচ্ছে না। তাদের সম্পর্কে চির ধরেছে। যার কারনে শাকিবের আগামীর সিনেমা গুলোতেও বুবলীকে আর দেখা যাবে না। তাদের জুটিতে ফাঁটল নিয়ে তৈরি হচ্ছে ঘণীভূত। শাকিব-বুবলীকে যদি আর জুটি হিসেবে নতুন চলচ্চিত্রে না দেখা যায় তবে তাদের শেষ ছবি হতে চলেছে শাহীন সুমন পরিচালিত এ জুটির ১১তম ছবি ‘বিদ্রোহী’। আগামী রোজার ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

অর্থসূচক/এএ/এমএস/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.