ফেসবুকে আত্মহত্যার হুমকি দিলেন মিম! (ভিডিও)

বেশ অবাক হয়ে গায়ক প্রীতম হাসানকে বিদ্যা সিনহা মিম প্রশ্ন করেন—আপনি সত্যি আমাকে চেনেন না? আপনি জানেন আমি কে? আমার ফ্যান-ফলোয়ার সাকিব আল হাসানের চেয়ে মাত্র ২০ হাজার কম। সামনে দাঁড়িয়ে থাকা প্রীতম অবাক হয়ে তাকিয়ে থাকে!

দৃশ্যটি বাস্তব জীবনের নয়, ‘দেবী’ সিনেমা খ্যাত নির্মাতা অনম বিশ্বাসের প্রথম ওয়েব ফিল্ম ‘হোয়াট দ্য ফ্রাই’-এর ট্রেইলারের একটি দৃশ্যে এমনটা দেখা যায়।

ট্রেইলারে দেখা যায়, ফেসবুকে আত্মহত্যার হুমকি দিয়ে বাড়ি ছেড়ে বের হয়ে আসেন মিম। এরপর পথে পরিচয় হয় প্রীতমের সঙ্গে। ফিল্মের গল্পে মিম একজন তারকা। কিন্তু মিমকে চেনেন না প্রীতম। এর মধ্যে হাজির হয় মিমের প্রেমিক ইরেশ যাকের। তার হাত থেকে বাঁচতে প্রীতম তার প্রেমিক বলে পরিচয় করিয়ে দেন মিম।

গত বছরের ৮ ডিসেম্বর এই ওয়েব ফিল্মের শুটিং শুরু করেন নির্মাতা অনম। এর কাজ এখন শেষ। চলচ্চিত্রটি মুক্তির অপেক্ষায় আছে। ৪০ মিনিট দৈর্ঘ্যের এই ওয়েব ফিল্ম তৈরি হয়েছে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ-এর জন্য। আর আগামী ৯ জানুয়ারি এটি মুক্তি পাবে।

চিত্রনায়িকা শামা এবং সফটওয়্যার ইঞ্জিনিয়ার বাশারের জীবনের গল্প নিয়ে গড়ে উঠেছে চলচ্চিত্রটির কাহিনি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মিম ও প্রীতম।

অর্থসূচক/এএ/এমএস

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...