নতুন বছরেও প্রেক্ষাগৃহ মাতাচ্ছে ‘বিশ্বসুন্দরী’

ঢাকাই সিনেমার দুই দর্শকনন্দিত তারকা পরীমনি ও সিয়াম। এই দুই তারকা একসাথে জুটি বেঁধে প্রথমবারের মত বড় পর্দায় অভিনয় করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরীর। বেশ কয়েকবার ছবিটি মুক্তির তারিখ চূড়ান্ত হলেও অবশেষে করোনার প্রকোপ কাটিয়ে গত বছয়ের বিজয়ের মাসে মুক্তি পেয়েছে ছবিটি।

মুক্তির পর থেকেই প্রশংসিত হচ্ছে চলচ্চিত্রটি।সাধারণ সিনেমা হলের চেয়ে সিনেপ্লেক্সেগুলোতে দর্শক টানছে বেশি। এতে প্রথমবার অভিনয় করছেন হালের জনপ্রিয় দুই তারকা পরীমনি ও সিয়াম আহমেদ।

মুক্তির পর চতুর্থ সপ্তাহ পেরিয়ে পঞ্চম সপ্তাহের পথে ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে।পাশাপাশি দেশের বিভিন্ন হলে নতুন করে প্রদর্শিত হবে ‘বিশ্বসুন্দরী’ বিষয়টি জানিয়েছেন ছবির প্রযোজনা সংস্থা সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড।

স্টার সিনেপ্লেক্সের ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, মুক্তি পাওয়ার পর থেকেই ছবির গল্প ও নির্মাণশৈলী দর্শক পছন্দ করছেন। যে কারণে আমরা সিনেমা হলের সংখ্যা বাড়িয়েছি। গল্পনির্ভর এই চলচ্চিত্র চলতি সপ্তাহেও আমরা প্রচার করব। যারা নিয়মিত চলচ্চিত্র দেখেন, তারা ছবিটি দেখছেন।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। সিয়াম-পরী ছাড়াও এতে অভিনয় করেছেন আলমগীর, চম্পা, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সীমান্ত প্রমুখ।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.