জিয়াউদ্দিন আলমের কথায় গানওয়ালার ‘স্বপ্ন নিয়ে চলা’

এই প্রজন্মের অন্যতম প্রতিভাবান গায়ক শাওন গানওয়ালা। দুর্দান্ত গায়কী দিয়ে শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তার কণ্ঠে বেশ কিছু গান ইতোমোধ্যে জনপ্রিয়তা পেয়েছে। যার ফলে শ্রোতাদের কাছে তার গানের চাহিদাও এখন উল্লেখযোগ্য।

সেই শ্রোতাদের জন্য শাওন গানওয়ালার ২০১৯ সালে বছরের শেষ প্রকাশ হয়েছে, এর শিরোনাম ‘স্বপ্ন নিয়ে চলা‘। সম্প্রতি জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি প্রকাশ হয়েছে। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন সজীব খান ও আনিকা আক্তার।

জিয়াউদ্দিন আলমের কথা ও সুরে গানটি গেয়েছেন শাওন গানওয়ালা। সঙ্গীত পরিচালনা করেছেন ওয়াহিদ শাহিন, কোরিওগ্রাফি করেছেন মাইকেল বাবু। এটি নির্মাণ করেছেন জিয়া উদ্দিন আলম । ঢাকার মনোরম লোকেশনে গানটি দৃশ্য ধারণ হয়েছে।

শাওন গানওয়ালা বলেন, গানের কথাগুলো চমৎকার। সুর ও মিউজিক অসাধারণ হয়েছে। কথার সাথে মিল রেখে এর মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। আশাকরি শ্রোতাদের খুব ভালো লাগবে।

শাওন গানওয়ালার ছয় বছর বয়সেই গানে হাতেখড়ি। এরপর শুধু গান আর গান। গানই তার ধ্যান-জ্ঞান-তপস্যা। গান ছাড়া আর কিছুই বোঝেন না, বোঝার কোনো অবকাশও নেই। শান্তা মারিয়াম বিশ্ববিদ্যালয় থেকে উচ্চাঙ্গ সংগীতে স্নাতক আর নজরুল সংগীতে স্নাতকোত্তর শাওন গানওয়ালা একজন সংগীতের শিক্ষক। উত্তরায় অবস্থিত আন্তর্জাতিক শিক্ষপ্রতিষ্ঠান ব্র্যান্ড দিল্লি পাবলিক স্কুলের সংগীত বিভাগের প্রধান। সেই সাথে রেডিও ক্যাপিটালের আরজে তিনি। রেডিও ক্যাপিটালের সংগীত বিষয়ক অনুষ্ঠান ‘ব্যাকস্ট্রিট ভয়েস’-এর সঞ্চালক তিনি।

অর্থসূচক/এমএস

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...