জেদ্দা বিমানবন্দরে এমিরেটসের ডেডিকেটেড লাউঞ্জ চালু

এমিরেটস জেদ্দার কিং আব্দুল আজীজ আন্তর্জাতিক বিমানবন্দরে একটি স্বতন্ত্র লাউঞ্জ উদ্বোধন করেছে। বুধবার (১০ জুলাই) দুবাইয়ের বাইরে এতদঞ্চলে এটিই এমিরেটসের ডেডিকেটেড লাউঞ্জ।

জেদ্দায় প্রতিদিন এয়ারবাস এ৩৮০ এর সাহায্যে পরিচালিত তিনটি ফ্লাইটের যাত্রীরা এখন থেকে এই লাউঞ্জ সেবা পাবেন। লাউঞ্জে বিনামূল্যে সেবা পাবেন এমিরেটসের প্রথম ও বিজনেস শ্রেণীর যাত্রীরা এবং এয়ারলাইনটির লয়্যালটি প্রোগ্রাম ‘স্কাইওয়ার্ডস’ এর প্লাটিনাম ও গোল্ড সদস্যরা।

৫৪ লক্ষ মার্কিন ডলার ব্যয়ে নির্মিত এই অত্যাধুনিক লাউঞ্জটি বিমানবন্দরের এক নং টার্মিনালের বহিঃগমন এলাকার কাছাকাছি অবস্থিত। ৯০০ বর্গমিটার আয়তনের লাউঞ্জটিতে একসাথে ১৯০ জন অতিথিকে সেবা প্রদান করা যাবে। লাউঞ্জিং, ডাইনিং এবং শান্ত পরিবেশে সময় কাটানোর জন্য আলাদা সিটিং ব্যবস্থা রাখা হয়েছে। বিভিন্ন ডাইনিং অপশনের সাথে বিলাসবহুল শাওয়ার সুবিধা, নামাজের স্থান ও অন্যান্য সুবিধা পাবেন অতিথিরা। অত্যাধুনিক লাউঞ্জটির ডিজাইনে সমসাময়িক ট্রেন্ড ও আঞ্চলিকতার প্রভাব রয়েছে।

নতুন এই লাউঞ্জটি ছাড়া দুবাই বিমানবন্দরে ৭টি এবং বিভিন্ন দেশে আরও ৩২টি লাউঞ্জ রয়েছে এমিরেটসের।

চলতি বছর সৌদি আরবে তাদের ফ্লাইট পরিচালনার ৩৫ বছর উদযাপন করছে এমিরেটস। এয়ারলাইনটি বর্তমানে রিয়াদ, জেদ্দা, মদীনা এবং দাম্মামে সপ্তাহে মোট ৭০টির অধিক নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.