যেখানে আগ্রাসন সেখানেই বেদনাদায়ক জবাব পাচ্ছে ইসরাইল: হামাস

গাজা আগ্রাসনের নয় মাস পেরিয়ে যাওয়ার পর এখনও ইসরাইলি সেনারা উপত্যকার যেখানেই আগ্রাসন চালাচ্ছে সেখানেই তারা বেদনাদায়ক জবাব পাচ্ছে বলে দাবি করেছেন ফিলিস্তিনের প্রতিরোধ আন্দোলন হামাস।

হামাসের সামরিক বাহিনী ইজ্জাদ্দিন আল-কাসসাম ব্রিগেডের মুখপাত্র আবু উবায়দা বেশ কিছুদিন বিরতির পর গতকাল রাতে প্রকাশিত এক ভিডিও বার্তায় একথা জানান।

আবু উবায়দা বলেন, নয় মাস পর এখনও আগ্রাসী বাহিনী প্রথম দিনের মতোই আমাদের যোদ্ধাদের হামলার শিকার হচ্ছে। প্রতিদিনই ইহুদিবাসী সেনারা মারা পড়ছে, তাদের ট্যাংকসহ অন্যান্য সাঁজোয়া যান ধ্বংস হচ্ছে এবং তারা অতর্কিত আক্রমণের শিকার হচ্ছে। গাজার যে অংশেই তারা হামলা চালাতে যাচ্ছে সে অংশেই বেদনাদায়ক হামলার শিকার হচ্ছে। শত্রুরা আগের মতোই পরাজিত হবে ইনশা আল্লাহ।

গাজায় যুদ্ধবিরতি মেনে নিতে ইসরাইলকে বাধ্য করতে অপারগতার জন্য আন্তর্জাতিক সংস্থাগুলোর তীব্র সমালোচনা করে হামাসের সামরিক মুখপাত্র বলেন, গাজাবাসী ফিলিস্তিনিদেরকে নয় মাস ধরে মাতৃভূমি আকড়ে থাকার এবং দখলদারদেরকে এই ভূমি কেড়ে নিতে দিতে অস্বীকৃতি জানানোর মাশুল দিতে হচ্ছে। আর এই অপরাধ বিশ্ববাসী মুখ বুজে সহ্য করছে। এ থেকে প্রমাণিত হয়, আন্তর্জাতিক সংস্থাগুলো অকার্যকর, কথিত মানবাধিকার সংস্থাগুলি মিথ্যাবাদী এবং আন্তর্জাতিক অঙ্গনে ন্যয়বিচারের যে দাবি করা হয় তা সুনির্দিষ্ট কিছু দেশের স্বার্থ রক্ষা করে। তিনি এ অবস্থার অবসান ঘটানোর আহ্বান জানান। পার্সটুডে

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.