ন্যাশনাল লাইফের ৩৮ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন

ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ৩৯তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩০ জুন) ভার্চুয়াল প্লাটফর্মে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় শেয়ারহোল্ডাররা ২০২৩ সালের ব্যালেন্সসীট ও শেয়ারহোল্ডারদের জন্য প্রতিটি ১০ টাকা মূল্যমানের শেয়ারের বিপরীতে ৩৮ শতাংশ নগদ লভ্যাংশ প্রদানের প্রস্তাব অনুমোদন করেছেন।

সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান মোরশেদ আলম। সভায় আরও অংশ নেন পরিচালক মতিউর রহমান, মো. শহীদুল ইসলাম চৌধুরী, বিলকিস নাহার, এএসএম মাঈন উদ্দিন মোনেম, ডা. শামীম খান, সৈয়দ মিনহাজ আহমেদ, জাকির আহমেদ খান, দাস দেব প্রসাদ, উদ্যোক্তা শেয়ারহোল্ডার শফিকুর রহমান টিটু ও মো. ইমরুল আলম, কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন, এডিশনাল এমডি মো. খসরু চৌধুরী, ডিএমডি এন্ড সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ ও কোম্পানি সচিব মো. আব্দুল ওহাব মিয়ান।

সভায় কোম্পানির বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার অংশগ্রহণ করেন। অংশ নেওয়া শেয়ারহোল্ডাররা তাদের বক্তব্যে কোম্পানির বর্তমান অগ্রগতি ও সাফল্যের জন্য পরিচালনা পর্ষদকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সভাপতির বক্তব্যে চেয়ারম্যান মোরশেদ আলম সংযুক্ত শেয়ারহোল্ডার, পরিচালক ও উদ্যোক্তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে কোম্পানির অগ্রযাত্রা অব্যাহত রাখার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.