তরুণদের জন্য ভিসা প্ল্যাটিনাম ফ্লেক্সি কার্ড চালু করেছে ব্র্যাক ব্যাংক

জীবনযাত্রার মান উন্নত করতে আগ্রহী তরুণ ও নতুন প্রজন্মের পেশাজীবীদের জন্য অভিনব ‘ভিসা প্ল্যাটিনাম ফ্লেক্সি ক্রেডিট কার্ড’ চালু করেছে ব্র্যাক ব্যাংক। নতুন এই ক্রেডিট কার্ডে গ্রাহকদের জন্য একটি সুবিধাজনক বার্ষিক ফিতে থাকছে বিভিন্ন ধরনের লাইফস্টাইল, ট্রাভেল, হোটেল স্টে এবং ডাইন-ইন সুবিধা।

ইলেকট্রনিক শপ গ্যাজেট অ্যান্ড গিয়ার, ট্রাভেল পার্টনার শেয়ারট্রিপ, ফ্যাশন আউটলেট আর্টিসান, রেস্টুরেন্ট পার্টনার সিক্স সিজনস হোটেল এবং রিসোর্ট পার্টনার ডেরা রিসোর্ট অ্যান্ড স্পা’তে ছাড় পাওয়া যাবে কার্ডের ওয়েলকাম প্যাকটিতে।

এই কার্ডটি নতুন প্রজন্মের গ্রাহকদের জন্য ই-কমার্স লেনদেন সহজ এবং সুবিধাজনক করে তুলবে। পাশাপাশি, অ্যামাজন, আলি এক্সপ্রেস ও গুগলের মতো শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্মে বোনাস রিওয়ার্ড পয়েন্ট প্রাপ্তির সুযোগ দেবে। কার্ডধারীরা শুক্রবারে পয়েন্ট অব সেল (পিওএস) এবং ই-কমার্স লেনদেনের জন্য ডবল রিওয়ার্ড পয়েন্ট উপভোগ করতে পারবেন।

প্ল্যাটিনাম ফ্লেক্সি ক্রেডিট কার্ডটি কন্ট্যাক্টলেস লেনদেন সুবিধা প্রদান করবে, যা তরুণদেরকে স্মার্ট এবং স্পর্শহীন লেনদেনে সক্ষম করে তুলবে। ক্যাশলেস ট্র্যানজ্যাকশনের মাধ্যমে মাসে ন্যূনতম ১০ হাজার টাকা খরচ করলে ২০০ বোনাস রিওয়ার্ড পয়েন্ট পাবেন কার্ডধারীরা।

কার্ডধারীরা সুপার পেফ্লেক্স প্রোগ্রামের মাধ্যমে যে-কোনো রিটেইল কেনাকাটার খরচকে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআইতে রূপান্তর করতে পারবেন। তাছাড়া, দেশের ৯০০টির বেশি পার্টনার মার্চেন্ট প্রতিষ্ঠানে ৩৬ মাস পর্যন্ত ০% ইএমআই এবং ই-কমার্স ও পয়েন্ট অব সেল (পিওএস) লেনদেনে এক্সক্লুসিভ রিওয়ার্ড পয়েন্ট পাবেন।

তরুণদের ভ্রমণ প্রবণতাকে মাথায় রেখে, কার্ডটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বলাকা লাউঞ্জে বিনামূল্যে প্রবেশের সুবিধা প্রদান করবে। এছাড়াও, সারা বছর ১ হাজার ১০০ এর বেশি আন্তর্জাতিক লাউঞ্জে প্রত্যেক ব্যক্তির জন্য ভিজিট প্রতি ২৯ মার্কিন ডলার খরচে লাউঞ্জ-কি সুবিধা প্রদান করবে।

তরুণদের জন্য এই ক্রেডিট কার্ড সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মাহীয়ুল ইসলাম বলেন, ‘তরুণদের আধুনিক জীবনযাত্রার চাহিদা মেটাতে আমরা ভিসা প্ল্যাটিনাম ফ্লেক্সি ক্রেডিট কার্ডটি ডিজাইন করেছি। উন্নত কন্ট্যাক্টলেস প্রযুক্তি সমৃদ্ধ, এই কার্ডটি আকর্ষণীয় সুবিধা এবং ফ্লেক্সিবল পেমেন্ট অপশন প্রদানের মাধ্যমে তাদের ক্রমবর্ধমান চাহিদা পূরণ করবে। এই কার্ডের মাধ্যমে আমরা পরবর্তী প্রজন্মের অনন্য জীবনযাত্রাকে সম্পূর্ণ করার এবং তাদের ব্যক্তিগত ও পেশাগত অর্জনে সহায়তা করার আশা রাখছি’।

অর্থসূচক/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.