সৌদিতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই বাংলাদেশির

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় দুই প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন। গতকাল শনিবার (২৯ জুন) সৌদির স্থানীয় সময় আনুমানিক রাত ১১টার দিকে জেদ্দা-মদিনা সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মাদার্শা ইউনিয়নের নুর আহমেদের ছেলে মোহাম্মদ মহিউদ্দিন (২৯) এবং একই এলাকার আব্দুল করিমের ছেলে মোহাম্মদ তারেক (২৭)। আহত মনছুরও একই এলাকার বাসিন্দা।

মাদার্সা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আবু নঈম মো. সেলিম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আমাদের ইউনিয়নের দুই যুবক মারা গেছেন। এ ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানান, এ দুর্ঘটনায় হতাহত তিনজনই ঘনিষ্ঠ বন্ধু। ঘটনার দিন মনছুরের গাড়িতে করে তারা মদিনা থেকে জেদ্দায় বেড়াতে গিয়েছিলেন। ফেরার পথে বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

সৌদি আরবে অবস্থানরত নিহত মহিউদ্দিনের চাচাতো ভাই মোহাম্মদ সেলিম জানিয়েছেন, মহিউদ্দিন মদিনায় খেজুর বাগানে কাজ করতেন। আর তারেক একটি কাপড়ের দোকানে কাজ করতেন। তারা দুজন অপর বন্ধু মনছুরের গাড়িতে করে জেদ্দা ঘুরতে গিয়েছিলেন। ফেরার পথে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে তাদের গাড়ির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মহিউদ্দিন ও তারেক নিহত হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে দুজনের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় আহত মনছুরকে উদ্ধার করে জেদ্দার কিং ফাহাদ হাসপাতালে ভর্তি করা হয়।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.