ফারিণের সঙ্গে নতুন গান করতে আগ্রহী তাহসান

প্রথমবারের মতো ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ ও সংগীতশিল্পী তাহসান খান একসঙ্গে গান গেয়েছেন। হানিফ সংকেতের ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে গান গান তারা। পেশাদার সংগীতশিল্পী না হয়েও তাহসানের সঙ্গে খুব চমৎকারভাবেই গানটি গেয়েছিলেন ফারিণ। এরপর তা ভক্তদের কাছে ব্যাপক প্রশংসিত হয়েছে।

ফারিণের সঙ্গে নতুন করে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন তাহসান খান গান। শুক্রবার (১৭মে) গণমাধ্যমে এক সাক্ষাৎকারে তাহসান জানান, ভালোবাসার জন্য বছরের পর বছর ধরে গান করেন তিনি। তার এবারের সুযোগটা এসেছিল ইত্যাদি হানিফ সংকেতে।

সংগীতশিল্পী তাহসান বলেন, আমাকে এবং তাসনিয়া ফারিণকে একসঙ্গে গান করার জন্য বলা হয়েছিল এবং কবির বকুল ভাইকে ধন্যবাদ জানায় তিনি এ সুযোগটা করি দিয়েছিলেন। আমরা ভেবেছি নতুন গান নিয়ে আরও কাজ করবো তবে এখন না। আমাদের যখন মনে হবে গানটা প্রকাশ করার সময় হয়ে গিয়েছে ঠিক তখন আমরা কাজ করবো।

রঙে রঙে রঙিন হব গানের বিষয়ে তাহসান বলেন, মানুষ যে গান ভালোবাসে এটা তারই বহিঃপ্রকাশ। কারণ আমাকে অনেকদিন পর এবার অনেকে বলেছে, ভাই গানটা খুব ভালো লেগেছে। তা শুনে আমারও ভালো লেগেছে। অনেক বছর অভিনয় থেকে বিরতিতে ছিলাম। কারণ একটু চেয়েছিলাম অভিনয় থেকে পড়াশোনা করতে। তবে ঈদকে কেন্দ্র করে সামনে ব্যস্ততা রয়েছে আমার নতুন গান আসবে।

উল্লেখ্য, বাংলাদেশে প্রথমাবের মতো ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ নিয়ে আসছে বিশ্বের জনপ্রিয় ফ্যামিলি গেম শো ‘ফ্যামিলি ফিউড’ এর বাংলাদেশি সংস্করণ ’ফ্যামিলি ফিউড বাংলাদেশ’। আর এতে উপস্থাপক হিসেবে থাকবেন তাহসান খান।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.