আউটস্ট্যান্ডিং ডিজিটাল সিএক্স পুরস্কার পেলো ইবিএল কানেক্ট

বেসরকারি খাতের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান ইস্টার্ন ব্যাংক পিএলসি’র (ইবিএল) কর্পোরেট অনলাইন ব্যাংকিং প্ল্যাটফর্ম ‘ইবিএল কানেক্ট’ কে ‘আউটস্ট্যান্ডিং ডিজিটাল সিএক্স- ক্যাশ ম্যানেজমেন্ট প্ল্যাটফর্ম ২০২৪’ পুরস্কারে ভূষিত করেছে বিশ্বের শীর্ষস্থানীয় সংস্থা ‘দা ডিজিটাল ব্যাংকার’।

এ বছর সারা বিশ্ব থেকে পুরস্কারের জন্য মোট ৮১৭টি এন্ট্রি জমা পড়ে। বিশ্বের শীর্ষস্থানীয় বিভিন্ন সংস্থার ইন্ডাস্ট্রি বিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত বিচারক প্যানেল কঠোর মানদন্ড অনুসরন করে বিজয়ীদের নির্বাচিত করে।

নিজস্ব প্রতিক্রিয়ায় ইবিএল ব্যবস্থাপক আলী রেজা ইফতেখার বলেন, “গ্রাহকদের ব্যাতীক্রমী অনলাইন ব্যাংকিং অভিজ্ঞতা প্রদানে আমাদের অঙ্গীকারের স্বীকৃতি প্রতিফলিত হয়েছে এই সম্মানজনক পুরস্কার প্রাপ্তির মাধ্যমে। দেশের আর্থিক সেবা শিল্পে ডিজিটাল ইনোভেশনের ক্ষেত্রে আমাদের নেতৃস্থানীয় অবস্থানও সুদৃঢ় হয়েছে এর মাধ্যমে”।

বাংলাদেশ ব্যাংকের সর্ব শেষ পরিসংখ্যান অনুযায়ী দেশের ইন্টারনেট ব্যাংকিং লেনদেনের মোট পরিমানের ৩০ শতাংশই সংগঠিত হয় ইবিএল কানেক্টের মাধ্যমে।

আর্থিক সেবা সংবাদ, বিজনেস ইন্টেলিজেন্স, গবেষণা এবং এওয়ার্ডস এর ক্ষেত্রে দা ডিজিটাল ব্যাংকার সারা বিশ্বে একটি শীর্ষস্থানীয় সংস্থা। সংস্থাটি কর্তৃক পরিচালিত ডিজিটাল সিএক্স এওয়ার্ডস বিশ্বের একমাত্র প্রোগ্রাম, যার মাধ্যমে আর্থিক সেবা খাতে গ্রাহকদের ডিজিটাল অভিজ্ঞতা প্রদানে শীর্ষস্থানীয় ইনোভেশনকে স্বীকৃতি প্রদান করা হয়।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.