মারা গেছেন টাইটানিক সিনেমার ‘ক্যাপ্টেন’

হলিউডের জনপ্রিয় অভিনেতা বার্নার্ড হিল মারা গেছেন। ‘টাইটানিক’ সিনেমায় এ ক্যাপ্টেন এডওয়ার্ড ডে স্মিথের চরিত্রে অভিনয় করে তিনি বিশ্বজুড়ে জনপ্রিয় লাভ করেছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর।

স্কটিশ লোকসংগীত শিল্পী বারবারা ডিকসন সোশ্যাল মিডিয়ায় বার্নার্ডের মৃত্যুর খবরটি শেয়ার করেছেন। অভিনেতার মৃত্যুর খবরে হলিউড ইন্ডাস্ট্রি শোকস্তব্ধ হয়ে পড়েছে। খবর বিবিসি।

কিংবদন্তি এ অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বিশ্ব শোবিজে। চলচ্চিত্র, টেলিভিশন, থিয়েটারে তার দাপুটে অভিনয় ছিল নজরকাড়া।

অভিনেতার বার্নার্ড হিলের মৃত্যুর খবর শেয়ার করে গভীর সমবেদনা জানিয়ে পোস্টে বারবারা ডিকসন লেখেন, বার্নার্ড হিলের মৃত্যুর খবরটি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি। আমরা জন, পল, জর্জ, রিঙ্গো এবং বার্ট উইলি রাসেলের এই দুর্দান্ত শো-তে একসঙ্গে কাজ করেছি৷ তিনি সত্যিই একজন দুর্দান্ত অভিনেতা।

বিশ্ববিখ্যাত‘টাইটানিক’র ক্যাপ্টেনের চরিত্রে এবং ‘দ্য লর্ড অফ দ্য রিংস’ সিনেমায় তার অভিনয় আজীবন সবার মনে গেঁথে থাকবে। নিজের চরিত্র নিয়ে একাধিক এক্সপেরিমেন্ট করা অভিনেতা জটিল চরিত্রের জন্য ভূয়সী প্রশংসাও কুড়িয়েছেন।

‘দ্য লর্ড অফ দ্য রিংস’সিনেমায় কিং থিওডেনের চরিত্রে বার্নার্ডের অভিনয় ছিল ব্যাপক আলোচিত সিনেমা। জনপ্রিয় অভিনেতার মৃত্যুর খবরে শোক প্রকাশ করেছেন ভক্তরা।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.