গ্লোবাল এন্টারপ্রেনারশিপ বুটক্যাম্পে যোগ দিতে যুক্তরাষ্ট্র গেলেন আবদুল্লাহ আল মাহমুদ

১০তম গ্লোবাল এন্টারপ্রেনারশিপ বুটক্যাম্পে যোগ দিতে যুক্তরাষ্ট্র গেছেন আস্থা গ্রুপের ফাউন্ডার অ্যান্ড সিইও মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ।

আগামী ২১ এপ্রিল পর্যন্ত এই সফরে তিনি বিশ্ববিখ্যাত এমআইটি’র বোর্ড অব ট্রাস্ট্রিজ, হার্ভার্ড কেনেডি স্কুলের এডভাইজরি সদস্য, চেয়ার স্ট্যানফোর্ড ইনস্টিটিউট ও গুগলের ডিসিসিভ টেকনোলজির জনক John Dana Chisholm -এর তত্বাবধানে প্রজেক্ট উপস্থাপন করবেন।

মাহমুদ একাধারে ফিনটেক বিশেষজ্ঞ, সার্টিফায়েড আই এস অডিটর, বহু স্টার্ট আপের সফল উদ্যোক্তা ও সংগঠক। তিনি AIM Bangladesh এর ফাউন্ডার অ্যান্ড প্রেসিডেন্ট।

যুক্তরাষ্ট্রে অবস্থানকালে তিনি টেক জায়ান্ট টুইটার, এডোবি, এয়ারবিএনবি, মেটা, সিসকো ও স্ট্যানফোর্ড সিড অফিস পরিদর্শন করবেন।

মাহমুদ দেশীয় ও আন্তর্জাতিক পরিমণ্ডলে স্টার্ট আপকে জনপ্রিয় করা, সহজভাবে মানবিক কল্যাণে স্টার্টআপকে কাজে লাগানোর মডেল, সমস্যা সমাধানে স্টার্টআপ তথা অন্টারপ্রেনিউরাল মডেলকে টেকসইভাবে কাজে লাগানোর উপায় ও প্রয়োগ নিয়ে ধারণাপত্র ও প্রকল্প উপস্থাপন করবেন।

আবদুল্লাহ আল মাহমুদের যুক্তরাষ্ট্র সফরকালে সেখানকার বেশকিছু প্রতিষ্ঠানের সঙ্গে আস্থা গ্রুপের সমযোতা স্বাক্ষর করার কথা রয়েছে।

অর্থসূচক/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.