ওশেন মেরিটাইম একাডেমি’র সঙ্গে ইউসিবি’র চুক্তি

স্বনামধন্য মেরিটাইম (সমুদ্রবিষয়ক) শিক্ষাপ্রতিষ্ঠান ওশেন মেরিটাইম একাডেমির সঙ্গে সম্প্রতি এক চুক্তি স্বাক্ষর করেছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) ।

এই চুক্তির আওতায় টিউশন ফি সংগ্রহ, পে-রোল (বেতন) ব্যাংকিং ও এজেন্ট ব্যাংকিং সহ ব্যাংকিং সেবার বিভিন্ন দিক অন্তর্ভুক্ত। দুই প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের উপস্থিতিতে কৌশলগত সহযোগিতার লক্ষ্যে ইউসিবি’র করপোরেট অফিসে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

ইউসিবি ও ওশেন মেরিটাইম একাডেমির মধ্যে আয়োজিত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উচ্চপদস্থ ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে ওশেন মেরিটাইম একাডেমির পক্ষে উপস্থিত ছিলেন এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মারুফ মুহাম্মদ জহিরুল ইসলাম, হেড অব মার্কেটিং আব্দুল মান্নান ও প্রজেক্ট ম্যানেজার নূর মোহাম্মদ। এছাড়া, ইউসিবি’র পক্ষ থেকে এর এসইভিপি ও হেড অব ট্রানজেকশন ব্যাংকিং মো. সেকান্দার-ই-আজম এবং ইভিপি ও হেড অব ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্স আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের প্রতিনিধিরা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

শিক্ষাখাতে যুগোপযোগী ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার মাধ্যমে শিক্ষার্থী, শিক্ষক ও কর্মীদের স্বাচ্ছন্দ্য ও কর্মদক্ষতা নিশ্চিত করার লক্ষ্যে এই চুক্তি করা হয়।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.