মাদানী অ্যাভেনিউতে বিস্তৃত পরিসরে ব্র্যাক ব্যাংকের স্থানান্তরিত ব্রাঞ্চের উদ্বোধন

ঢাকার গুলশানে মাদানী অ্যাভেনিউতে বিস্তৃত পরিসরে নতুন একটি ব্রাঞ্চ চালু করেছে ব্র্যাক ব্যাংক। মূলত এই ব্রাঞ্চটি নতুন বাজার থেকে স্থানান্তরিত করে নতুন স্থানে ‘মাদানী অ্যাভেনিউ ব্রাঞ্চ’ হিসেবে নতুনভাবে নামকরণ করা হয়েছে।

বিস্তৃত পরিসরে নতুন স্থানে ব্রাঞ্চটি গ্রাহকদের সর্বাধুনিক এবং সর্বোৎকৃষ্ট সেবা দিতে পারবে। এই ব্রাঞ্চ স্থানান্তর আধুনিক অবকাঠামো ব্যবহার করে ধারাবাহিকভাবে গ্রাহক সেবার মান উন্নত করার ব্যাপারে ব্র্যাক ব্যাংকের অবিচল প্রতিশ্রুতিকেই তুলে ধরে।

১৩ মার্চ মাদানী অ্যাভেনিউতে গ্রামীণ বাংলার অক্ষয় টাওয়ারে অবস্থিত ব্রাঞ্চটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন। এ সময় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক।

এছাড়াও উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের সিনিয়র জোনাল হেডবৃন্দ এ. কে. এম. তারেক এবং তাহের হাসান আল মামুনসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

নতুন পরিসরে ব্রাঞ্চ উদ্বোধন উপলক্ষ্যে সেলিম আর. এফ. হোসেন বলেন, “বৃহত্তর ব্র্যাক পরিবারের সদস্য হিসেবে ব্র্যাক ব্যাংক সব সময় নতুন নতুন জায়গায় আরও বেশি মানুষের কাছে ব্যাংকিং সেবা নিয়ে পৌঁছে যাওয়ার ব্যাপারে সচেষ্ট। অর্থনৈতিকভাবে গুরুত্বপূর্ণ এই এলাকার সাধারণ গ্রাহক এবং ব্যবসায়ীদের উন্নয়নের অংশীদার হতে ব্র্যাক ব্যাংক আধুনিক এবং সর্বোৎকৃষ্ট ব্যাংকিং সেবা নিয়ে তাঁদের দোরগোড়ায় হাজির হবে।”

তিনি আরও বলেন, “গুলশান এলাকায় আমাদের আরও বেশি উপস্থিতি এই এলাকার মানুষদের জন্য সুবিধাজনক, আধুনিক এবং দুর্দান্ত অনলাইন ব্যাংকিং সেবা নিশ্চিত করবে। এখানে আমাদের ব্রাঞ্চ স্থানান্তরের মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের উপভোগ্য এবং আনন্দদায়ক ব্যাংকিং সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। ব্রাঞ্চ নেটওয়ার্ক এবং ডিজিটাল ব্যাংকিং সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে আমরা দেশের এক নম্বর টেকসই ব্যাংক হতে দৃঢ়ভাবে প্রতিশ্রুতিবদ্ধ।”

১৮৭টি ব্রাঞ্চ, ৪০টি সাব-ব্রাঞ্চ, ৩৩০টি এটিএম, ৪৫৬টি এসএমই ইউনিট অফিস এবং ১,০৮০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট নিয়ে ব্র্যাক ব্যাংক বাংলাদেশের সবচেয়ে বিস্তৃত ব্যাংকিং নেটওয়ার্ক-সম্পন্ন ব্যাংকগুলোর মধ্যে অন্যতম।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.